নাতির জানাযায় গিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন (ভিডিওসহ)

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পারিবারিক বিরোধের জেরে মুকুল মিয়া (৫৫) নামের বড় ভাইকে কুপিয়ে হত্যা করেছে ছোট ভাই শামসুল মুসলিমিন মতি (৫০)।

তারা উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরটেকী গ্রামের মৃত হারুনের ছেলে। আজ বুধবার (২১ আগস্ট) সকাল সাড়ে ৬ টায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসি জানায়, ঢাকার ক্ষুদ্র ব্যাবসায়ী মকুল মিয়া গত ১৮ ই আগস্ট ডেঙ্গু জরে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর নাতি রাসেলের জানাজায় আংশ নিতে বাড়িতে আসেন। মুকুল ও মতি মিয়ার মাঝে অনেক দিন ধরেই জমি সংক্রান্তের জেরে পারিবারিক বিরোধ চলছিলো। গতকাল বিকেলে জমির পার্শের একটি তাল গাছ থেকে তাল পড়া নিয়ে দু’পক্ষের কথা কাটাকাটি হয়। আজ সকাল সাড়ে ৬ টার দিকে মুকুল বাড়ির সামনে নরসুন্দা বিদ্যানিকেতনের সামনে বসে থাকলে মতি ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে। এসময় আশপাশের লোকজন মুকুল কে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনার পর মতি মিয়াকে আটক করেছে পুলিশ।

পাকুন্দিয়া থানার ওসি মোঃ মফিজুর রহমান বার্তা বাজারকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মূল আসামি মতি মিয়াকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

ভিডিও ……

কিশোরগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনবিস্তাুরিত => http://bartabazar.com/archives/53784

Gepostet von Barta Bazar am Dienstag, 20. August 2019

বার্তাবাজার/এসএর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর