চীন যাচ্ছে ইবির ৫ সদস্যের টিম

চীন যাচ্ছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ৫ সদস্যের একটি টিম।চায়না-বাংলাদেশ ইয়্যুথ ক্যাম্প ২০১৯ এ যোগ দিতে তাদের এ বিদেশ যাত্রা। আগামী ২৬ আগস্ট চায়নার উদ্দেশ্যে দেশত্যাগ করবেন তারা।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, চীনের বসন্ত নগরী খ্যাত কুনমিং শহরে আগামী ২৬ আগস্ট হতে ৬ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত এ ক্যাম্পে যোগদান করবেন তারা। উক্ত সফরের জন্য মনোনীতরা হলেন ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক সাহিদা আখতার, ইংরেজি বিভাগের শিক্ষার্থী আদনান শাকুর, জান্নাতুল তাজরী, আইসিটি বিভাগের নাবিলা আফরিদা রহমান রাকা ও রেজওয়ানা করিম।

এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে উপাচার্যের কার্যালয়ে উপস্থিত হয়ে ড. রাশিদ আসকারীর সাথে সৌজন্য সাক্ষাত করেন টিমের সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য ড. মোঃ শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ সেলিম তোহা, আইআইইআর’র পরিচালক অধ্যাপক ড. মোহাঃ মেহের আলী এবং সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. মোঃ মাহবুবর রহমান।

স্বাক্ষাতকালে উপাচার্য ড. রাশিদ আসকারী বলেন, ক্যাম্পের এ অভিজ্ঞতা তোমাদের ভবিষ্যত জীবনের চলার পথে অত্যন্ত কাজে লাগবে। তিনি বলেন, তোমাদের মনে রাখতে হবে, তোমরা ইসলামী বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশের প্রতিনিধিত্ব করছো। আশারাখি তোমাদের সকল কর্মকান্ডে বিশ্ববিদ্যালয় এবং দেশ গৌরবান্বিত হবে বলে তিনি মনে করেন।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর