গোডাউনে র‌্যাবের অভিযান: ২ লাখ টাকা জরিমানা

ঢাকার সাভারে র‌্যাব এর ভ্রাম্যমান আদালতের অভিযানে নকল এসি বিক্রির দায়ে একটি গোডাউনে অভিযান চালিয়ে দুই লাখ টাকা জরিমানা করেছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (২০ আগস্ট) বিকালে সাভারের নামা বাজার দক্ষিণ পাড়া এলাকায় এই অভিযান পরিচালনা করেন র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দীন।

এব্যাপারে র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে জহুরুল ইসলাম নামের এক প্রতারক ব্যবসায়ীকে দুই লাখ টাকা জরিমানা এবং তার গোডাউন বন্ধ করে দেওয়া হয়েছে। তাছাড়া বিক্রীর জন্য অপেক্ষমান তার প্রত্যকটি এসির গায়ের নকল স্টিকার, লোগো ও মোড়কও খুলে ফেলা হয়।

গণমাধ্যমকে র‍্যাব- এর এই নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন,’দেশের বাইরে থেকে নিম্নমানের এসি কিনে এনে ‘গ্রি’ এসির মোড়ক ব্যবহার করে প্রতারণা করে আসার পাশাপাশি ওই ব্যবসায়ী নষ্ট এসিও রিপেয়ার করে নামি ব্র্যান্ডের মোড়ক লাগিয়ে মেয়াদ বাড়িয়ে নেবার কাজটিও করতেন।’

তিনি আরও বলেন, ‘নকল এসি তৈরির একটা চক্র আছে। এই পুরো চক্রটিকে আইনের আওতায় আনতে আমাদের অভিযান চলবে। আশা করি আমরা খুব দ্রুত এই চক্রকে ধরতে পারব।’

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর