তৃণমূলের ভোটের মাধ্যমে নেতা নির্বাচিত করতে হবে-সিরাজগঞ্জে দুলু

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ও সাবেক মন্ত্রী এডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন,বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান স্ক্রাইপিতে সারা দেশব্যাপী জেলা পর্যায় বিএনপির নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় করে তাদেরকে দল পূনর্গঠন ও আন্দোলনমূখী করতে যে দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন,তাতে বিএনপির মধ্যে নব উদ্দীপনা দেখা দিয়েছে এবং আগামিতে তৃণমূলের ত্যাগী ও নির্যাতিত নেতা-কর্মীদের ভোটের মাধ্যমে বিএনপি পূনগর্ঠন করা হবে।

শুক্রবার দুপুরে সিরাজগঞ্জে দলীয় অফিসে জেলা বিএনপির আংশিক কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন,৩০ ডিসেম্বরের নির্বাচন ছিল ভৌতিক,তাতে বিএনপির পরাজয় নয়,বরং পরাজয় হয়েছে আওয়ামী লীগের,সে দিন জনগণতো দুরের কথা আওয়ামী লীগের লোকজনই ভোট কেন্দ্রে যাইনি,যারা ভোট কেন্দ্রে গেছে তারা ভোট দিতে পারেনি,কারণ ভোটের আগে মধ্য রাতেই ভোট কেটে নেওয়া হয়েছে,এতে আওয়ামী লীগের কবর রচিত হয়েছে।

মানুষের বুকে যে হাহাকার আর কান্না হচ্ছে তাতে এই নব্য স্বৈরশাসকের পতন ঘনিয়ে আসছে,পতন যখন হবে তখন তাদের কাউকে আর খুঁজে পাওয়া যাবে না। সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক জাতীয় সংসদ সদস্য বেগম রুমানা মাহমুদের সভাপতিত্বে এবং বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান বাচ্চুর পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ( রাজশাহী বিভাগ) এডভোকেট সৈয়দ শাহিন শওকত বক্তব্য রাখেন।

মুক্ত আলোচনায় এসময় আরো বক্তব্য রাখেন, সাবেক এমপি কামরুদ্দীন এহিয়া খান মজলিশ,জেলা বিএনপির সহ সভাপতি হোসাইন শহীদ মাহমুদ গ্যাদন,মোঃ মজিবর রহমান লেবু,গাজি আজিজুর রহমান দুলাল, নাজমুল হাসান তালুকদার রানা,অধ্যক্ষ গাজি আব্দুল আজিজ সরকার,সুলতানা তালুকদার রীন,রকিবুল করিম খান পাপ্পু,যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শামীম খান, হারুন অর রশিদ খান হাসান,অমর কৃষ্ণদাস, মুন্সি জাহিদ আলম,সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট ও মির্জা মোস্তফাজামান। সভায় আগামি এক সপ্তাহের মধ্যে ১৫১ বিশিষ্ঠ জেলা বিএনপির পূর্নাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। উল্লেখ্য ২০১৭ সালের ১৫ জুলাই তারিখে ৩৭ সদস্য বিশিষ্ট জেলা বিএনপির আংশিক কমিটির অনুমোদন দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গত ২০ মার্চ তারিখে ঢাকার নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় অফিসে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান জেলা বিএনপির নেতৃবৃন্দের সাথে স্ক্রাইপিতে মত বিনিময়কালে দুই সপ্তাহের মধ্যে জেলা বিএনপি সভা করে পূর্নাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দিলে জেলা বিএনপির আংশিক কমিটির এই সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা বিএনপির আংশিক কমিটির ৩৭ সদস্যর মধ্যে ২৩ জন্য উপস্থিত ছিলেন এবং ১৪ জন অনুপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর