নকলায় উপকারভোগীদের মাঝে ভাতার টাকা বিতরণ

শেরপুর জেলার নকলা উপজেলায় সমাজসেবা অধিদপ্তরের সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের আওতায় এক হাজার ১৬৯ জন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী উপকারভোগীদের মাঝে ভাতা হিসেবে ২৪ লাখ ৬৬ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

২০ আগস্ট মঙ্গলবার উপজেলা সমাজসেবা অফিস চত্বরে গনপদ্দী ইউনিয়নের ৬২৩ পুরাতন বয়স্ক ভাতা ভোগীদের প্রতিমাসে ৫০০ টাকা হারে ৩ মাসে একত্রে প্রতিজনে একহাজার ৫০০ টাকা করে ও নতুন ৮০ জনের মাঝে ১২ মাসে একত্রে প্রতিজনে ৬ হাজার টাকা করে মোট ১৪ লাখ ১৪ হাজার ৫০০ টাকা; ২৮৫ পুরাতন বিধবা ভাতাভোগীদের প্রতিমাসে ৫০০ টাকা হারে ৩ মাসে একত্রে প্রতিজনে একহাজার ৫০০ টাকা করে ও নতুন ২৭ জনের মাঝে ১২ মাসে একত্রে প্রতিজনে ৬ হাজার টাকা করে মোট ৫ লাখ ৮৯ হাজার ৫০০ টাকা এবং ১৩২ পুরাতন প্রতিবন্ধী ভাতা ভোগীদের প্রতিমাসে ৭০০ টাকা হারে ৩ মাসে একত্রে প্রতিজনে ২ হাজার ১০০ টাকা করে ও নতুন ২২ জনের মাঝে ১২ মাসে একত্রে প্রতিজনে ৮ হাজার ৪০০ টাকা করে মোট ৪ লাখ ৬২ হাজার টাকা বিতরণ করা হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা সমাজ সেবা অফিসার মো. আলমগীর হোসেন, অফিস সহকারী কাম মুদ্রাক্ষরিক মোখলেছুর রহমান, ইউনিয়ন সমাজ কর্মী মো. ছায়েদুর রহমান ও ফাতেমা খাতুন, হারুনুর রশিদসহ ভাতা ভোগী, সমাজ সেবা অফিসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, সংশ্লিষ্ট ব্যাংক কর্মকর্তা, আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও স্থানীয় সংবাদিকরা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর