বিআরটিএ’র সাতক্ষীরা সার্কেলের মোবাইল কোর্ট

সাতক্ষীরা জেলা প্রশাসন, পুলিশ বিভাগ ও বিআরটিএ’র সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের বাঁকালস্থ নতুন বাইপাস সড়কে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্টে বিভিন্ন মোটযানের মধ্যে ৪ টি মামলার বিপরীতে ৪হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বিআরটিএ সূত্রে জানা যায়, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সাম্মী আক্তার ও বিআরটিএ’র মোটরযান পরিদর্শক মোঃ নাসিরুল আরিফিন উপস্থিতিতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এতে ৪ টি মামলার বিপরীতে ৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

মোবাইল কোর্টের অভিযানের বিষয়ে সাতক্ষীরা বিআরটিএ’র সহকারী পরিচালক এ, এস, এম ওয়াজেদ হোসেন বলেন, সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এস এম মোস্তফা কামাল এবং বিআরটিএ খুলনা বিভাগীয় উপ-পরিচালক (ইঞ্জি:) মোঃ মহাসিন হোসেন খুলনা বিভাগের প্রত্যেকটি সার্কেলে নির্দেশনা দিয়েছেন, যাদের ড্রাইভিং লাইসেন্স নেই অথচ গাড়ি চালান এদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালানো হবে।

নির্দেশনা মোতাবেক সাতক্ষীরার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এস এম মোস্তফা কামালের নির্দেশনায় শহরের বিভিন্ন পয়ের্ন্টে অভিযান পরিচালনা করা হয়। তিনি আরও বলেন, অদক্ষ ড্রাইভাররা (লাইসেন্স বিহিন) প্রতিনিয়ত সাতক্ষীরাতে যান বহন এক্সিডেন্ট করছেন এবং প্রতি নিয়ত রাস্তাঘাটে সড়ক দুর্ঘটনা ঘটছে হত্যা। যেটা সত্যিই খুব দু:খজনক। যার পরিপেক্ষির্তে এখন থেকে নিয়মিত অভিযান পরিচালনা করে হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর