সিরাজদিখানে সামাজিক সংগঠনের বৃক্ষরোপণ কর্মসূচি

“গাছ লাগাই পরবিশে বাঁচাই” এই শ্লোগানকে সামনে রেখে েঅভযিাত্রকি অভিযাত্রিক ব্লাড ব্যাংক মুন্সীগঞ্জ শাখার উদ্যোগ “বৃক্ষরোপণ কর্মসূচি ২০১৯” পালন করা হয়ছে। মঙ্গলবার সকাল ৯ টার দিকে সিরাজদিখান উপজেলার মালখানগর উচ্চ বিদ্যালয়ে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহম্মেদ। কর্মসূচিতে মালখানগর কলেজ এবং স্কুলে শতাধিক গাছ রোপন করছে সংগঠনটি। সিরাজদিখান উপজেলার বিভিন্ন ইউনিয়নের রাস্তায় বৃক্ষরোপণ করে সংগঠনের সদস্যবৃন্দ। অভিযাত্রিক ব্লাড ব্যাংক মুন্সীগঞ্জ রক্তদানের পাশাপাশি বিভিন্ন মানব সেবা মূলক কর্মসূচি পালন করে।

বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানে অভিযাত্রিক সংগঠনের সভাপতি মুরাদ হাসান শাওনের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক জাহিদ হাসান কায়েসের সঞ্চালনায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, মালখানগর ডিগ্রি কলেজের অধ্যক্ষ সফিউদ্দিন হাওলাদার, উপাধ্যক্ষ মো: হাবিবুর রহমান, মালখানগর হাই স্কুলের প্রধান শিক্ষক মনজুরুল আলম এবং সহ প্রধান শিক্ষক মো. ফরিদ মিয়া। আরো উপস্থিত ছিলেন অভিযাত্রিক ব্লাড ব্যাংকের সদস্য, আজিম, মৃদুল, শাকিল, রানা, উচ্ছাস, তানভীর, দীপ্ত, আক্তার প্রমুখ।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর