কালিগঞ্জে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন

কৃষিই সমৃদ্ধি “পরিকল্পিত ফল চাষ, যোগাবে পুষ্টি সম্মত খাবার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরার কালিগঞ্জে তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় কালিগঞ্জ উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণের আয়োজনে অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য র‍্যালী। র‍্যালিটি উপজেলা পরিষদের সামনে থেকে বাহির হয়ে নাজিমগঞ্জ ঘরে কৃষি অফিসে এসে শেষ হয়। পরে কৃষি অফিসের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

এসময় কৃষি মেলার উদ্বোধন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার। বিশেষ অতিথির বক্তব্য ও অনুষ্ঠান সঞ্চালনা করেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের নির্বাচিত সাধারণ সম্পাদক সাঈদ মেহেদী। বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি শেখ নাজমুল ইসলাম, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা রুহুল আমিন। অনুষ্ঠানে বনজ, ফলদ ও ঔষধী গাছের চারা বিতরণ করা হয়।পরে কৃষি মেলার বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষক, কৃষক ও শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন।

বার্তাবাজার/আ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর