রাজশাহীতে অস্ত্রের মুখে মায়ের কাছ থেকে মেয়ে অপহরণ

রাজশাহীর দুর্গাপুরে অস্ত্রের মুখে বাড়ি থেকে এক কিশোরীকে তুলে নিয়ে গেছে একদল বখাটে। এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে দূর্গাপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। ওই কিশোরীকে উদ্ধারে একাধিক টিম মাঠে কাজ করছে বলে জানায় আইন শৃংঙ্খলা বাহিনীর সদস্যরা।
অস্ত্রের মুখে ভয় দেখিয়ে মায়ের সামনে বাড়ি থেকে এক কিশোরীকে তুলে নিয়ে গেছে একদল বখাটে। রাজশাহীতে দূর্গাপুর উপজেলায় সোমবার (১৯ আগস্ট) বিকেলে এই ঘটনা ঘটে।

একই এলাকায় কলেজ পড়ুয়া এক বখাটে তরুণ কয়েকজন সহযোগীর সাহায্যে মোটর সাইকেলে ওই কিশোরীকে তুলে নিয়ে যায়।

অপহৃত ওই কিশোরী দশম শ্রেনীর ছাত্রী। বখাটেদের উৎপাত থেকে রক্ষা পেতে আগামী ১০ সেপ্টেম্বর ওই কিশোরীর বিয়ে ঠিক করেছিল তার পরিবার। ]

অপহৃতের মা বলেন, আমাকে পিস্তল দেখিয়েছে, তখন আমি ভয়ে আর কিছু বলতে পারি নাই। এসময় আমার মেয়েকে তুলে নিয়ে যায় তারা। আমি শুধু এদের মধ্যে একজনকে চিনতে পেরেছি।

অপহৃতের বোন বলেন, মা আমাকে ফোন করে বলে, তোর বোনকে তুলে নিয়ে গেছে। সে সময় আমার মাকে মারধর করে বোনকে নিয়ে যায় বখাটে।
এ ঘটনায় অপহরণের শিকার ওই কিশোরী বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

এদিকে আইন শৃংঙ্খলা বাহিনীর সদস্যরা জানান, ওই কিশোরীকে উদ্ধারে অভিযান চালাচ্ছে পুলিশ।

রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম বলেন, একটা ছেলে একটা মেয়েকে নিয়ে গেছে, তবে এ বিষয়ে একটা মামলা প্রক্রিয়াধীন আছে। কিশোরী উদ্ধারের চেষ্টা আমাদের অব্যাহত আছে। এবং আশা করছি তাকে খুব দ্রুত উদ্ধার করতে পারবো।
মাত্র এক সপ্তাহ আগে মেয়ের আর্শিবাদ হয়েছে বলে জানান ওই কিশোরীর বাবা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর