প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে স্কুলছাত্রীর মৃত্যু

কিশোরগঞ্জের হোসেনপুরে বাবা মোয়ের অজান্তে প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। আজ বিকেলে হোসেনপুর-ময়মনসিংহ সিমান্ত ব্রহ্মপুত্র নদের ব্রিজের পশ্চিম পার্শে এ ঘটনা ঘটে। নিহত আশা আক্তার (১৭) জেলার পাকুন্দিয়া পৌর সদরের শাহাব উদ্দিনের মেয়ে ও পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

এ ঘটনায় প্রেমিক একই উপজেলার মঙ্গলবাড়িয়া এলাকার আজিম উদ্দিনের ছেলে ডালিম মিয়াকে হেফাজতে নিয়েছে হোসেনপুর থানা পুলিশ।

জানা যায়, বিকেলে আশা তার প্রেমিক ডালিম মিয়ার সাথে তার পরিবারের অজান্তে জেলার হোসেনপুর এলাকার ব্রহ্মপুত্র নদের ওপর ব্রিজে ঘুরতে যায়। ব্রিজের পশ্চিমপাড় (ময়মনসিংহ জেলার পাগলা থানার অংশ) গিয়ে সড়ক দুর্ঘটনা গুরুতর আহত হয়। এ সময় তার মাথায় গুরুতর আঘাত পায়। পরে প্রেমিকই তাকে উদ্ধার করে ঘটনাস্থলের পার্শের কোনো ফার্মেসি থেকে সাময়িক চিকিৎসা দিয়ে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন। এসময় আশপাশের লোকজন প্রেমিককে আটক ও পুলিশের হাতে তুলে দেয়।

এই বিষয়ে হোসেনপুর থানার ওসি শেখ মোঃ মুস্তাফিজুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, প্রেমিক ডালিমকে আমাদের হেফাজতে আনা হয়েছে ও লাশ হোসেনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। ঘটনা যেহেতু পাগলা থানার, তারা পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করবে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর