সাভারে মাদকসহ ছিনতাইকারী আটক

ঢাকার সাভারে মাদকসহ তিন চিহ্নিত ছিনতাইকারীকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ। শুক্রবার (১৫ মার্চ) দিবাগত রাত আনুমানিক ১২টার পরে সাভার পৌর এলাকার বক্তারপুর সংলগ্ন বেদেপাড়ায় অভিযান চালিয়ে মাদকসহ এই ছিনতাইকারী তিনজনকে আটক করা হয়। আটককৃতরা হলো, ছক্কা (২৫), রুবেল (৩০) ও মেহেদি (২৭)। তারা সকলেই বেদেপাড়ার বাসিন্দা।

সাভার মডেল থানার এসআই মোফাজ্জল হোসেনের নেতৃত্বে পরিচালিত এক অভিযানে এদেরকে আটক করা হয়।

এব্যাপারে সাভার মডেল থানার এসআই মোফাজ্জল হোসেন বলেন, এই আটক তিনজনের ভিতর একজনকে ছিনতাই ও মাদক ব্যবসার কারণে অনেকদিন ধরেই খুঁজছিলো পুলিশ। গত রাতে (শুক্রবার) আনুমানিক বারটার প সাভারের বেদে পাড়া সংলগ্ন একটি বাড়িতে তারা কয়েকজন মাদক লেনলেন করছিলো। খবর পেয়ে আমার নেতৃত্বে অভিযান পরিচালনা করলে তিনজনকে বিপুল পরিমাণ মাদক সহ আটক করতে সক্ষম হই। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকীরা পালিয়ে যেতে সক্ষম হয়।

আটক তিনজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শনিবার (১৬ মার্চ) আদালতে পাঠানো হয়েছে। বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছেন বলে জানান সাভার মডেল থানার এই উপ-পরিদর্শক।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর