বগুড়ার শেরপুরে যমুনা ইলেক্ট্রনিক্স ডিলার মিট-২০১৯ অনুষ্ঠিত

বগুড়ার শেরপুরে যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটো মোবাইল লিঃ এর আয়োজনের এস এম মাহির ইলেক্ট্রনিক্স এর উদ্দ্যেগে গতকাল শুক্রবার দুপুরে সাউদিয়া সিটি পার্কে ডিলার মিট ২০১৯ ও এক মনোজ্ঞসাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এস এম মাহির ইলেক্ট্রনিক্স এর স্বত্বাধিকারি কামাল শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটে মোবাইল লিঃ এর ডি জি এম মো. হুমায়ন কবীর চৌধুরী, যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটে মোবাইল লিঃ এর এ জি এম, এ এস এম আহসানুল হাবিব, মানিক শেখ, ব্যবসায়ি শফিকুল ইসলাম শফিক, পৌর কাউন্সিলর জাকিারিয়া মাসুদ,সাংবাদিক জাহাঙ্গীর ইসলাম, শেরপুর শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ আহম্মেদ সুমন, সাংবাদিক আবু বকর সিদ্দিক প্রমূখ। প্রধান অতিথির বক্তেব্য মো. হুমায়ন কবীর চৌধুরী বলেন- দেশীয় যে কোন কোম্পানির উৎপাদিত পণ্যর চেয়ে যমুনার পন্য গুনগত মান অত্যান্ত ভালো।

বিধায় আমরা কোম্পানির সুনাম ধরে রেখে গ্রাহকের কথা চিন্তা করে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে যমুনা সকল পণ্যে দেশের প্রতিটি ঘরে পৌছে দেওয়ার লক্ষে এ কোম্পানি নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন এ কোম্পানির উৎপাদিত ফ্রিজের লাইনারে কোন ধরনের স্লিকোন ব্যবহৃত হয় না, কম্প্রেসারে সুন্দর প্রটেকশন থাকায় শিশুদের জন্য নিরাপদ, গ্লোবাল স্ট্যান্ডাড আন্তর্জাতিক মানের সেলফ এবং দেশের সাধারণ মানুষের কথা চিন্তা করে উৎপাদিত ফ্রিজ ব্যবহার করলে ৬৫% বিদ্যুৎ সাশ্রয়ী হবে।

এদিকে অনুষ্ঠানে উপস্থিত অর্ধশতাধিক ডিলারগন খোলামেলা আলোচনায় তারা বলেন যমুনা ইলেক্ট্রনিক্স এর উৎপাদিত পণ্য গুনগত মান ভালো হওয়ায় এই কোম্পানিকে আগামী দিনে উন্নয়নের ছোয়ায় এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকল ডিলার প্রত্যায় ব্যক্ত করেন। অনুষ্ঠানের শুরুতেই এস এম মাহির ইলেক্ট্রনিক্স এর পক্ষ থেকে প্রধান ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরন করে নেয়া হয় এবং অনুষ্ঠান শেষে যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটো মোবাইল লিঃ এর তরফ থেকে প্রধান অতিথি উপস্থিত সকল ডিলারদের বছর শেষে যোগ্যতার ভিত্তিতে পুরস্কৃত করেন। শেষে এক মনোজ্ঞসাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানিয় শিল্পিরা গান পরিবেশন করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর