শেরপুরে বেসরকারী মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতি নির্বাচনী তফসিল ঘোষণা

শেরপুর সদর উপজেলার বেসরকারী মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন ২০১৯ এর নির্বাচনী তফসিল ১৯ আগস্ট সোমবার সকাল ১১টায় শেরপুর পৌর শহরের নিউমার্কেট শপিং কমপ্লেক্সে এর দ্বিতীয় তলায় সমিতির অস্থায়ী কার্যালয়ে ঘোষণা করা হয়। প্রধান নির্বাচন কমিশনার ইমামবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাজাহান আলী তফসিল ঘোষণা করেন।

আগামী ২০-০৮-২০১৯ ইং থেকে ২৩-০৮-২০১৯ ইং সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সমিতির কার্যালয় থেকে মনোনয়ন পত্র গ্রহণ ও জমাদান করতে হবে। ২৪-০৮-২০১৯ ইং সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পযন্ত মনোনয়ন পত্র বাছাই করা হবে। ২৫-০৮-২০১৯ ইং থেকে ২৯-০৮-২০১৯ সকাল ১০ টা থেকে বিকেল ৪টার মধ্যে মনোনয়ন পত্র প্রত্যাহার করতে হবে। ৩০-০৮-২০১৯ ইং তারিখে চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। আগামী ১৪-০৯-২০১৯ ইং শনিবার শেরপুর শহরের জি.কে পাইলট উচ্চ বিদ্যালয়ে সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতীহীন ভাবে ভোট গ্রহণ চলবে। শেরপুর সদর উপজেলার ৮৪৩ জন শিক্ষক-কর্মচারী ওই দিন তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

তফসিল ঘোষনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বর্তমান আহবায়ক কমিটির আহবায়ক জি.কে পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল ইসলাম, শিক্ষক সমিতির প্রধান উপদেষ্টা মোহসীন আলী আকন্দ, উপদেষ্টা মোঃ গোলাম মোস্তফা, রফিকুল ইসলাম মিল্টন, সুশীল চন্দ্র সাহা, কামারের চর পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান দুলাল, নজগর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খাইরুল কবীর সুমন, শিক্ষক-কর্মচারী সমিতির সাবেক সভাপতি চাঁন মিয়া বি.এস.সি, সহকারী শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন চক সাহাব্দী মোহাম্মদ আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।

এসময় সদর উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। নির্বাচন কমিশনার ও রিটার্নিং অফিসার আগামী নির্বাচনে যে সকল প্রার্থী প্রতিদন্দিতা করবেন তাদের সকলকেই নির্বাচনী আচরণ বিধি মেনে চলার জন্য আহবান জানান। শিক্ষক সমাজ জাতির বিবেক বলে পরিচিত। কাজেই বিবেকহীন কাজ করে শিক্ষক সমাজকে কেউ ছোট করার চেষ্টা করবেন না। এটা নির্বাচন কমিশনের আদেশ ও অনুরোধ।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর