অবৈধ বিদ্যুৎ ব্যবহার করায় ৯টি মামলা,আড়াই লাখ টাকা জরিমানা

চট্টগ্রামের বাকলিয়া থানাধীন এলাকায় বকেয়া বিদ্যুৎ বিলের জন্য ও অবৈধ বিদ্যুৎ ব্যবহার করায় ৯টি মামলা ও আড়াই লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৯ আগস্ট) দুপুরে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রাম জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ২১ লাখ ৩৭ হাজার ৫৪৪ টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় এবং অবৈধ বিদ্যুৎ ব্যবহার করায় রোববার নগরের বাকলিয়া এলাকায় ৯টি মামলা ও ৯টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অভিযান পরিচালনা করা হয় বাকলিয়ার সৈয়দশাহ রোড, ময়দার মিল মোড়, বৌ-বাজার খাজা হোটেল এলাকা, আফগান মসজিদ এলাকা, দেওয়ান বাজার ও চকবাজার এলাকায়।

এ সময় অবৈধ বিদ্যুৎ ব্যবহার করায় চকবাজারের ডায়মন্ড মার্কেটের মালিক মোহাম্মদ আইয়ুবকে দুই লাখ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্বে দেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রামের বিদ্যুৎ আদালতের (উত্তর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোহিনুর আক্তার।

উপস্থিত ছিলেন বিক্রয় ও বিতরণ বিভাগ বাকলিয়ার নির্বাহী প্রকৌশলী শেখ কাওছার মাছুম, উপ-বিভাগীয় প্রকৌশলী মো. জালাল উদ্দীন, সহকারী প্রকৌশলী মো. আব্দুল মালেক, মাঈনুল আমীন খাঁন, মো. ফরিদুল আলম, উপ-সহকারী প্রকৌশলী কাওসার আহমেদ, মো. রায়হানুর রহমান রোহেল, শাহ মো. কায়েস বিন আলী প্রমুখ।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর