কিশোরগঞ্জ জেলা নবীন দলের সভাপতি ফরিদ, সম্পাদক বেলাল

বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দলের কিশোরগঞ্জ জেলা শাখার কমিটি গঠিত হয়েছে। আজ সকালে ফরিদ আহমেদ রংগুকে সভাপতি ও বেলাল হোসেনকে সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল নির্বাহী কমিটির সভাপতি হুমায়ুন আহম্মেদ তালুকদার ও সাধারণ সম্পাদক মোঃসোহেল রানার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটির অনোমোদন দেয়া হয়।

অনুমোদিত কমিটি।

এতে সভাপতি মোঃফরিদ আহম্মেদ রংগু ছাড়াও মোঃহারুন আর রশিদ মহরম (সিনিয়র সহ-সভাপতি), মোঃবাবুল মিয়া (সহ-সভাপতি),মোঃমানিক মিয়া (সহ-সভাপতি),মোঃকবির হোসেন (সহ-সভাপতি),মোঃআল-আমিন মিয়া (সহ-সভাপতি), মোঃমোবারক হোসেন রমজান (সহ-সভাপতি), মোঃইফতেক আহম্মেদ ফুরকান (সহ-সভাপতি) করা হয়েছে।

আর সাধারণ সম্পাদক মোঃবেলাল হোসাইন, মোঃশফিকুল ইসলাম (সিনিয়র যুগ্ন সাধারণ-সম্পাদক), মোঃমোশারফ হোসেন (যুগ্ন সাধারণ-সম্পাদক),মোঃএইচ কামাল হোসেন (যুগ্ন সাধারণ-সম্পাদক), মোঃ জুসেফ মিয়া (যুগ্ন সাধারণ-সম্পাদক), মোঃসাদ্দাম হোসেন (যুগ্ন সাধারণ-সম্পাদক), মোঃশাহিন মিয়া (যুগ্ন সাধারণ-সম্পাদক), মোঃসোহেল রানা (যুগ্ন সাধারণ-সম্পাদক), মোঃমতিউর রহমান সওদাগর (সহ সাধারণ-সম্পাদক),

মোঃ মহিবুল্লাহ কবির জেমি (সাংগঠনিক-সম্পাদক), মোঃনাজমুল আলম (সহ-সাংগঠনিক সম্পাদক),মোঃওয়ালি উল্লাহ রাব্বানী (সহ-সাংগঠনিক সম্পাদক),মোঃখাইরুল আমিন (প্রচার সম্পাদক),মোঃবিল্লাল (সহ-প্রচার সম্পাদক), মোঃইয়াছিন (দপ্তর-সম্পাদক), মোঃআলতু মিয়া (সহ-দপ্তর সম্পাদক), মোঃমঞ্জিল মিয়া (সদস্য), মোঃহারুন মিয়া (সদস্য) করে এ কমিটি অনুমোদন দেয়া হয়।

আজ সকাল ১০ টার দিকে আনুষ্ঠানিক ভাবে বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল এর প্রধান উপদেষ্টা জনাব মোঃজয়নুল আবদিন ফারুক তার ব্যক্তিগত রাজনৈতিক কার্যালয়ে নবগঠিত কমিটির সাক্ষরিত অনুমোদন পত্রটি তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি হুমায়ুন আহম্মেদ তালুকদার,সহ-সভাপতি মোঃতাজুল ইসলাম সবুজ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ-সম্পাদক মোঃসোহেল রানা, সহ-সম্পাদক মোঃউজ্জ্বল মিয়া প্রমুখ।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর