মুরাদনগরে জাবেদ হত্যা মামলার ১আসামী গ্রেফতার, জবানবন্দি

কুমিল্লার মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের হিরাকান্দা গ্রামের যুবক জাবেদ হত্যায় জড়িত সুমন(২০) নামের একজনকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। শনিবার রাতে উপজেলার বাখরাবাদ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত আসামি সুমন উপজেলার হিরাকান্দা গ্রামের মৃত ফজর আলীর ছেলে। রবিবার (১৮ আগস্ট) বিকেলে কুমিল্লা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৮নং আমলী আদালতের বিচারক মোহাম্মদ শামসুর রহমানের আদালতে হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে।

জানা যায়, গত ১০ আগস্ট (শনিবার) উপজেলার হিরাকান্দা গ্রামের আবদুর রহমান ছেলে জাবেদকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। পরদিন রবিবার রাতে (১১ আগস্ট) নিহতের পিতা বাদী হয়ে ৯ জনকে এজাহার নামীয় ও অজ্ঞাত ১০/১৫জনকে আসামী করে মুরাদনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন মামলা নং-০৫। মামলা দায়েরের পর এজাহার নামীয় কোন আসামী গ্রেফতার না হলেও ঘটনায় জড়িত সন্দেহে একই গ্রামের সুমন মিয়াকে আটক করে পুলিশ।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত নাহিদ আহম্মেদ জানান, শনিবার (১৭ আগস্ট) রাতে উপজেলার বাখরাবাদ এলাকা থেকে জাবেদ হত্যার সন্দেহে সুমনকে আটক করা হয়। পরে সুমন মিয়া রবিবার বিকালে কুমিল্লার ৮নং আমলী আদালতে ১৬৪ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান শেষে তাকে কুমিল্লা জেল-হাজতে প্ররণ করা হয়। এ ঘটনায় জড়িত অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্যঃ পূর্ব শত্রুতার জের ধরে গত ১০ই আগস্ট শনিবার সন্ধ্যায় হিরাকান্দা গ্রামে জাবেদকে কুপিয়ে জখম করে জখম করে সন্ত্রাসীরা। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর