অপারেশন থিয়েটারে গারো তরুণীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ আটক ১

ময়মনসিংহ নগরীর ব্রাহ্মপল্লী এলাকায় পদ্মা জেনারেল প্রাইভেট হাসপাতাল ও ডায়াগোনস্টিক সেন্টারের অপরেশন থিয়েটারে গারো সম্প্রদায়ের এক তরুণীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (১৮ আগস্ট) রাতে এ ঘটনায় ভুক্তভোগী ওই তরুণী বাদি হয়ে কোতোয়ালি মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। হাসপাতালের ম্যানেজার সোহেল রানা আলম ও মালিক মজিবর রহমান বাবুলের নাম উল্লেখ করা হয় দায়েরকৃত মামলায়। এ ঘটনায় হাসপাতালটির মালিককে আটক করেছে পুলিশ।

সোমবার (১৯ আগস্ট) সকালে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, নার্স পদে চাকরি দেওয়ার কথা বলে রোববার (১৮ আগস্ট) বিকেলে ওই হাসপাতাল কর্তৃপক্ষ পাঁচ গারো তরুণীকে ডেকে নিয়ে যায়। তাদের সাথে কথা বলার এক পর্যায়ে এক তরুণীকে অপারেশন থিয়েটার দেখানোর কথা বলে দু’তলার একটি কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় ম্যানেজার সোহেল রানা আলম।

টের পেয়ে ওইসময় বাকি চার তরুণী সেখানে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে। পরে বিষয়টি আপোষ মিমাংসার চেষ্টা চালায় হাসপাতাল মালিক মজিবুর রহমান বাবুল। এরই মধ্যে পালিয়ে যায় ধর্ষণ চেষ্টাকারী সোহেল রানা আলম। অভিযোগ পাওয়ার পর রাতে ওই হাসপাতালে অভিযান চালিয়ে মালিক মজিবুর রহমান বাবুলকে আটক করে পুলিশ।

ওসি বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গিছে। এ ঘটনায় মূল আসামিকে পালিয়ে যেতে সহায়তা করায় হাসপাতালের মালিককে আটক করা হয়েছে। মূল আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর