ময়মনসিংহে ২৪ ঘন্টায় ২ ডেঙ্গুরোগীর মৃত্যু

ডেঙ্গুরোগে আক্তান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যু হয়েছে। নতুন ডেঙ্গুরোগী ভর্তি হয়েছে ২৬ জন।

রবিবার সন্ধ্যায় রাসেল (৩৫) এবং রাত ১ টার দিকে আনোয়ার (৪০) এর মৃত্যু হয় বলে জানিয়েছেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা.লক্ষী নারায়ন মজুমদার।

রাসেল মিয়া কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চরনিকি গ্রামের মঞ্জু মিয়ার ছেলে। সে বেশ কয়েকদিন ধরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে কিশোরগঞ্জ চিকিৎসাধীন ছিলেন। রোববার তার অবস্থাার অবনতি হওয়ায় দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থাায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়।
আনোয়ার নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার বাসিন্দা লতিফ মিয়ার ছেলে। তিনি কেন্দুয়া বাজারে ব্যবসা করতেন। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রোববার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

২৪ জুলাই থেকে ১৯ আগস্ট পর্যন্ত মোট রোগী ভর্তি হয়েছেন ১০৬০ জন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি গেছে ৮৮৩জন। বর্তমানে মেডিকেলে চিকিৎসাধীন আছে ১৭৪জন।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর