বনানীতে সিনিয়র নেতারা নীরব কেন?

রাজধানীর অভিজাত এলাকার একটি বনানী। আবাসিক-বাণিজ্যিকভাবে এই এলাকার পরিচিতি রয়েছে। এই এলাকাতেই বাস করেন আওয়ামী লীগের বেশ কয়েকজন সিনিয়র নেতা। অগ্নিকাণ্ডের ঘটনার প্রায় ২৪ ঘণ্টা পার হলেও তারা এখনো রয়েছেন শীতনিদ্রায়। জনমনে প্রশ্ন উঠেছে এখনো কেন চুপ হয়ে আছেন তারা?

বনানীর চেয়ারম্যানবাড়ির কাছেই বাস করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। এছাড়া বর্ষীয়ান আরেক নেতা তেফায়েল আহমেদের বাসাও এই এলাকাতে। অগ্নিকাণ্ডের ঘটনাস্থল দু’জনের বাসা খুব কাছেই। এছাড়া আরো বেশ কয়েকজন সিনিয়র নেতার বাসভবন রয়েছে বনানীতেই। কিন্তু এই দুর্ঘটনা নিয়ে কোন মন্তব্য করেননি কেউ। এমনকি ঘটনাস্থলে আসেননি ঐ এলাকার আওয়ামী লীগের কোন বড় নেতা। দেশের সিনিয়র সিটিজেন হিসেবে যে কোন মানবিক বিপর্যয়ে তাদের সোচ্চার পদক্ষেপ আশা করে দেশের জনগণ। উৎসুক জনতার প্রশ্ন, ‘এই এলাকায় সরকার দলীয় বড় বড় নেতারা গেল কই?

বিশেষ করে সাঈদ খোকনের উদাহরণ দিয়ে অনেকেই এই প্রশ্নটি করছেন। গতকাল (বৃহস্পতিবার) বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন। ঘটনাস্থল থেকে বাসা খুব কাছে হওয়ায় ঘটনাস্থল পরিদর্শনে যান তিনি।

— বাংলা ইনসাইডার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর