সাতক্ষীরা পৌরসভা ও দোকান মালিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা শহরের সৌন্দর্য্য বর্দ্ধনে সাতক্ষীরা পৌরসভার আওতাধীন শহীদ নাজমুল স্মরনীর দু’পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ বিষয়ে পৌরসভা ও দোকান মালিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে পৌরসভার কনফারেন্স রুমে পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতির সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় এমপি রবি বলেন, শহরের সৌন্দর্য্য বর্দ্ধন করতে অবৈধ স্থাপনা উচ্ছেদ জরুরী। কিন্তু দীর্ঘদিন ধরে যারা পৌরসভার ভাড়াটিয়া দোকান ব্যবসায়ীরা ব্যবসা করছে তাদের ব্যবসা প্রতিষ্ঠান পুরা ভেঙ্গে ফেললে তারা পরিবার পরিজন নিয়ে কিভাবে সংসার চালাবে ? তাদেরকে বাঁচিয়ে পরিকল্পনা করে কাজ করার আহবান জানান। পৌরসভা ও দোকান মালিকদের বিভিন্ন মতামত শোনেন। কাউকে ক্ষতি না করে সকলের সুবিধার্থে যেভাবে উচ্ছেদ করা যায় সে বিষয়ে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দেন। সাতক্ষীরা শহরের সৌন্দর্য্য বর্দ্ধনে অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে গিয়ে দোকানদারদের পথে বসিয়ে ব্যবসা পুরা বন্ধ করা যাবেনা। পবিত্র ঈদুল আযহার জন্য অবৈধ স্থাপনা উচ্ছেদ বন্ধ ছিল।

পুনরায় জেলা প্রশাসন জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক সাতক্ষীরা পৌরসভা ও দোকানদারদের নোটিশ প্রদান করেছে। আগামী সেপ্টেম্বর থেকে সাতক্ষীরা প্রাণ সায়ের খাল খনন শুরু হওয়ার কথা রয়েছে। মতবিনিময় সভায় পৌরসভার কাউন্সিলর ও দোকানদাররা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর