ধামরাইয়ে স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

ঢাকার ধামরাইয়ে শেখ সোহান (১৪) নামের ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৮ আগষ্ট) সকালে উপজেলার রোয়াইল ইউনিয়নের ফরিঙ্গা গ্রাম থেকে এ মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শেখ সোহান গাজীপুর জেলার বরাইত গ্রামের শেখ শাহিনের ছেলে এবং সে ধামরাইয়ে মামার বাড়িতে থেকে স্থানীয় একটি বিদ্যালয়ে পড়াশোনা করতো বলে জানা গেছে।

নিহতের মামার বরাত দিয়ে পুলিশ জানায়, রবিবার সকালে নিহতের কক্ষে অনেক ডাকাডাকি করেও কোন সাড়া পাওয়া যাওয়ায় ওই কক্ষের বেড়া কেটে ভিতরে ঢুকে ঘরের আড়ার সাথে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাওয়া যায়।

এব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সোহান আত্মহত্যা করেছে। তবে কেন বা কি কারণে সে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং ময়নাতদন্তের পরে বিস্তারিত জানা যাবে বলেও জানান ধামরাই থানার এই অফিসার ইনচার্জ।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর