আশুলিয়ায় উপজাতি গৃহবধূকে গণধর্ষণ

শিল্পাঞ্চল ঢাকার আশুলিয়ায় এক মারমা গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার (১৩ আগস্ট) আশুলিয়ার ডেন্ডাবরের নতুনপাড়া এলাকার মঈন উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে, শনিবার (১৭ আগস্ট) রাতে ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করলে রবিবার (১৮ আগস্ট) সকালে আশুলিয়ার ডেন্ডাবর এলাকার নতুনপাড়া মহল্লা থেকে রনি (২১) নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করে দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এ ঘটনায় অভিযুক্তরা হলো- পাবনা জেলার আটঘরিয়া থানার পাইকপাড়া গ্রামের মন্টু মিয়ার ছেলে রনি (২১), আশুলিয়ার ডেণ্ডাবর এলাকার খোরশেদ আলম খোকনের ছেলে জয় (২২) এবং ফরিদপুর জেলার শামীম (২৬)।

এ ঘটনায় ভুক্তভোগী ওই গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

চাঁদার টাকা না দেওয়ার কারণেই ওই উপজাতি গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন বলে থানায় দায়েরকৃত তার অভিযোগ সূত্রে জানা যায়। মামলার এজাহার সূত্রে আরও জানা যায়, গত মঙ্গলবার (১৩ আগস্ট) অবৈধভাবে মদ তৈরির অভিযোগ তুলে উপজাতি দম্পতির ঘরে ঢোকে তিন বখাটে। পরে তারা ওই গৃহবধূ ও তার স্বামীর নিকটে ২ লাখ টাকা চাঁদা দাবি করে এবং চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ওই গৃহবধূর স্বামীকে মারধর করে অভিযুক্ত ওই তিন যুবক। পরে তারা ওই গৃহবধূর স্বামীকে পাশের রুমে নিয়ে আটকে রেখে ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় তারা গৃহবধূর গলায় থাকা স্বর্ণের চেইন সহ নগদ প্রায় ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এব্যাপারে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং ইতোমধ্যে রনি নামে এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর