কলারোয়া ফেন্সিডিলসহ আটক ৬

সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ পৃথক অভিযানে ১০ বোতল ফেন্সিডিলসহ ৬ জনকে আটক করেছে। শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে উক্ত ফেন্সিডিলসহ তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে, উপজেলার সোনাবাড়িয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ বাচ্চু হোসেন (২৮), মুরারিকাটি গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে শেখ রাজু (৩৪), গদখালী গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে আব্দুল্লাহ আল মামুন (২২), গোপীনাথপুর গ্রামের অজয়দেবনাথের ছেলে বিপ্রজিতদেব নাথ (২৭), মাধবকাটি গ্রামের সুব্রত কুমার স্বর (৩০) ও আগরদাড়ী গ্রামের মোঃ বদরুলের ছেলে মোঃ আরিফ রায়হান (২২)।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান, তাঁর নেতৃত্বে থানার এসআই রাজ কিশোর পাল, এএসআই মোঃ মিজানুর রহমান এএসআই মোঃ সাগর হোসেন সহ সংগীয় ফোর্সের সহযোগীতায় মোঃ বাচ্চু হোসেন, শেখ রাজু, মোঃ আব্দুল্লাহ আল মামুন, বিপ্রজিতদেব নাথ, সুব্রত কুমার স্বর ও মোঃ আরিফ রায়হানকে উপজেলার ঝাপাঘাট সাকিনস্থ ছাগলের মোড় হতে এবং মঠবাড়ীয়া মোড় কালভাটের উপর হতে গ্রেফতার করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে কলারোয়া থানায় ১৫(৮)১৯ নং মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, আটককৃতদের শনিবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর