১৪, ডিসেম্বর, ২০১৮, শুক্রবার | | ৫ রবিউস সানি ১৪৪০

বাগেরহাটে শেখ তন্ময়ের সাথে জেলা ছাত্রলীগের মতবিনিময়

আপডেট: নভেম্বর ২৯, ২০১৮

বাগেরহাটে শেখ তন্ময়ের সাথে জেলা ছাত্রলীগের মতবিনিময়

।। মাহফুজুর রহমান বাপ্পী, বাগেরহাট প্রতিনিধি ।।
বাগেরহাট ২ আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী শেখ তন্ময়ের সাথে জেলা ছাত্রলীগের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে বাগেরহাট পৌরসভা অডিটরিয়ামে অনুষ্ঠিত জেলা ছাত্রলীগের বর্ধিত সভায় এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু।

জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মনির হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক পৌর মেয়র খান হাবিবুর রহমান, জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, আওয়ামী লীগ নেতা শেখ ফিরোজুল ইসলাম, তাঁতী লীগের জেলা আহবায়ক আব্দুল আলহাজ্ব বাকী তালুকদার প্রমুখ। বর্ধিত সভায় ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ছাত্রলীগই বাঙালিকে এনে দিয়েছিল লাল সবুজের পতাকা। সেদিন এই তরুন নেতৃত্বের কাছে হার মানতে বাধ্য হয়েছিল পাকহানাদার বাহিনী ও তাদের দোসররা। এই ছাত্রলীগই আন্দোলন করে ভোট বিপ্লবের মাধ্যমে বাঙালির অধিকার ফিরিয়ে এনেছে।