আইপিএল নিয়ে প্রশ্ন তুললো কোহলি!

চলতি আসরে একের পর এক বিতর্কিত ঘটনা ঘটছে আইপিএলে। রাজস্তানের বিপক্ষে বাটলারের মানকাড আউটের বিতর্কের রেশ কাটতে না কাটতেই, ইশান্ত শর্মার স্লেজিং বিতর্ক। সেই বিতর্কের রেশ না কাটার আগেই নো বলের সিদ্ধান্ত নিয়ে আম্পায়ারের ওপর চড়াও হয়েছেন বিরাট কোহলি।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বেঙ্গালুরুর এম চেন্নাস্বামী স্টেডিয়ামে স্বাগতিকদের বিপক্ষে খেলতে নামে মুম্বাই ইন্ডিয়ান্স। এদিন রয়েল চেলেঞ্জার্স বেঙ্গালুরুর ইনিংসের শেষ বলটি ডেলিভারি দিতে গিয়ে পা বোলিং লাইন আপ ক্রস করেন লাসিথ মালিঙ্গা। বিষয়টি আম্পায়ারের চোখ এড়িয়ে যায়। টিভি রিপ্লেতে দেখা যায় মালিঙ্গার করা বলটি নো বল ছিল।

সেই সময় আম্পায়ার নো বল দিলে নিশ্চিত জয় পেত বেঙ্গালুর। কারণ শেষ বলে বেঙ্গালুরের প্রয়োজন ছিল ৭ রান। নো বল হলে শিভাম ডুবের পক্ষে সেই রান নেয়া তেমন কঠিন ছিল না। মুম্বাই ইন্ডিয়ান্সকে হারানোর সুযোগ পেয়েও তা হাতছাড়া করে বেঙ্গালুর।

খেলা শেষে নো বলের সেই ক্ষোভ প্রকাশ করে বেঙ্গালুরুর অধিনায়ক কোহলি বলেন, এটা কি আইপিএল না, ক্লাব ক্রিকেট হচ্ছে। আম্পায়ারদের আরোও বেশি সতর্ক হওয়া উচিত। তাদের চোখ খোলা রেখে খেলা পরিচালনা করা উচিত।

এনিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা বলেন, খেলা শেষে মাঠ ছাড়ার পর আমাকে একজন বলল, ইনিংসের শেষ বলটা নো বল ছিল। এই ধরনের ভুল ক্রিকেটের জন্য মোটেই ভালো নয়। খুবই হতাশাজনক। যখন টিভি আম্পায়ার রয়েছেন, তখন এই ভুল কেন হবে? এই সব সিদ্ধান্তগুলোই ম্যাচের রেজাল্ট পাল্টে দিতে পারে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর