১৪, ডিসেম্বর, ২০১৮, শুক্রবার | | ৫ রবিউস সানি ১৪৪০

পাবনায় ট্রলির চাপায় মা মেয়ে নিহত

আপডেট: নভেম্বর ২৯, ২০১৮

পাবনায় ট্রলির চাপায় মা মেয়ে নিহত

।। পাবনা প্রতিনিধি ।।
পাবনায় ইঞ্জিন চালিত ট্রলির (কুত্তাগাড়ী) চাকায় পিষ্ট হয়ে মা ও শিশু মেয়ে নিহত হয়েছে। আজ ( ২৯ নভেম্বর ২০১৮) সকাল ৮টার দিকে সদর উপজেলার হিমায়েতপুর ইউনিয়নে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পাবনা সদর উপজেলার হিমায়েতপুর ইউনিয়নের চর-বাঙ্গাবাড়ীয়া গ্রামের আকবর মৃধার স্ত্রী রীনি খাতুন (৪০) ও শিশু মেয়ে বর্ষা খাতুন (৮)। এ ঘটনায় শিশুর বাবা ভ্যানচালক আকবর মৃধা আহত হয়েছে এবং তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে ।

সুজন হোসেন নামে প্রত্যক্ষদর্শীদের একজন জানান সকালে ভ্যানচালক আকবর তার স্ত্রী ও মেয়েকে নিয়ে শহরের দিকে যাচ্ছিল,এসময় চর-বাঙ্গাবাড়ীয়া দক্ষিনপাড়া আব্দুল মৃধারবাড়ীর সামনে পৌছালে ঘাতক ট্রলিটি আচমকা পেছন দিকে ভ্যানের উপরে উঠিয়ে দেয়। এতে ট্রলির চাকামা ও মেয়েউভয়ের পেটের উপরদিয়ে উঠে যায় এসময় ঘটনাস্থলেই শিশু বর্ষা মারা যায় আর হাসপাতালে নেওয়ার পথে মারীনিখাতুনমারাযায়।

ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষ দর্শীরাজানান, ভ্যানগাড়িটি ট্রলির (কুত্তাগাড়ী) পেছনে পেছনে যাচ্ছিল হঠাৎ করে ট্রলির ড্রাইভার ট্রলিটি থামিয়ে
আচমকা পেছনের দিকে নিতে গেলে এ দূর্ঘটনা ঘটে। পাবনা থানার পরিদর্শক হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শনক রেজানান, ট্রলির ড্রাইভারের অসতর্কতার জন্যই এ মারাত্বক দূর্ঘটনা ঘটে।

পাবনা সদর থানার পাবনা থানার পরিদর্শক হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে এবং ট্রলিটি জব্দ করা হয়েছে। তবে ট্রলির ড্রাইভার ভবানীপুর গ্রামের ফজলুর ছেলের হিমকে আটক করতে পারেনি বলেও জানায় পুলিশ এ পরিদর্শব। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনিজানান।