১৫, ডিসেম্বর, ২০১৮, শনিবার | | ৬ রবিউস সানি ১৪৪০

নরসিংদী জেলার ৫টি আসনে মনোনয়ন পত্র জমা দিলেন যারা

আপডেট: নভেম্বর ২৯, ২০১৮

নরসিংদী জেলার ৫টি আসনে মনোনয়ন পত্র জমা দিলেন যারা

।। নাজমুল হাসান জনী, নরসিংদী প্রতিনিধি ।।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী জেলার ৫টি আসনে ৩৬ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তার মধ্যে আওয়ামী লীগের ৫ জন, বিএনপির ৮ জন, জাতীয় পার্টির এরশাদ ৪ জন, জাসদ ইনু’র ১ জন, জাকের পার্টির ১ জন, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের ৫ জন, যুক্ত ফ্রন্টের ১ জন, জাতীয় ঐক্য ফ্রন্ট ১ জন, কমিউনিস্ট পার্টির ১ জন, বিএনএফ’র ১ জন, গণফোরামের ১ জন এবং স্বতন্ত্র থেকে ৭ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

নরসিংদী-১ (সদর) আসনে বর্তমান সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী লে: কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম (আ’লীগ), কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য খায়রুল কবির খোকন (বিএনপি), শফিকুল ইসলাম (জাপা এ), আশরাফ উদ্দিন ভূইয়া (ইসলামী শাসনতন্ত্র আন্দোলন) ।

নরসিংদী-২ (পলাশ) আসনে সাবেক এমপি ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ (আ’লীগ), বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আবদুল মঈন খান (বিএনপি), মাওলানা আরিফুল হক (ইসলামী শাসনতন্ত্র আন্দোলন), জায়েদুল কবির (জাসদ), আজম খান (জাপা এ), এডঃ দেলোয়ার হোসেন (যুক্ত ফ্রন্টের), ইঞ্জিনিয়ার মহসিন আহম্মেদ (স্বতন্ত্র), দৈনিক সংবাদের সম্পাদক আলতামাশ কবির মিশু (স্বতন্ত্র), ইঞ্জিনিয়ার সাবিকুন্নাহার উর্মি (স্বতন্ত্র)।

নরসিংদী-৩ (শিবপুর) আসনে সাবেক সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন (আ’লীগ), খালেদা জিয়ার আইনজীবী এড. সানাউল্লাহ মিয়া (বিএনপি), নরসিংদী জেলা বিএনপির সহ-সভাপতি মন্জুর এলাহী (বিএনপি) ও ছাত্র নেতা আকরামুল কবির মিন্টু (বিএনপি), রাজিব হোসেন রাতুল (জাকের পার্টি), আলমগীর কবির (জাপা এ), ওয়াইজ হোসেন ভূঁইয়া (ইসলামী আন্দোলন বাংলাদেশ), জসলুল হায়দার (গণফোরাম), এবং কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত বর্তমান সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা (স্বতন্ত্র)।
নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনে বর্তমান এমপি এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন (আ’লীগ), উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক সংসদ সদস্য সরদার শাখাওয়াত হোসেন বকুল (বিএনপি), সাবেক ছাত্র নেতা ছানাউল হক নীরু (জাতীয় ঐক্য ফ্রন্ট), মজিবুর রহমান (ইসলামী আন্দোলন বাংলাদেশ), কাজী সাজ্জাদ জহির চন্দন (কমিউনিস্ট পার্টি), সাবেক ছাত্রলীগ নেতা আবদুল কাদের ভূইয়া জুয়েল (স্বতন্ত্র)।

এবং নরসিংদী-৫ (রায়পুরা) আসনে সাবেক মন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু (আ’লীগ), বিএনপির কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল (বিএনপি) ও এড. নেছার উদ্দিন (বিএনপি), ইঞ্জিনিয়ার আব্দুস সাত্তার (জাপা এ), মুফতি আব্দুল মোমেন (ইসলামী আন্দোলন বাংলাদেশ), বিটু মিয়া (বিএনএফ), অহিদুল ইসলাম (স্বতন্ত্র), নাজমুল হক শিকদার (স্বতন্ত্র)।