১৪, ডিসেম্বর, ২০১৮, শুক্রবার | | ৫ রবিউস সানি ১৪৪০

নীলফামারী-১এবং ৩ আসনে ২৪ টি মনোনয়নপত্র দাখিল

আপডেট: নভেম্বর ২৯, ২০১৮

নীলফামারী-১এবং ৩ আসনে ২৪ টি মনোনয়নপত্র দাখিল

।। তারিকুল ইসলাম সোহাগ, নীলফামারী প্রতিনিধি ।।
নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে ডোমার ও ডিমলা উপজেলায় উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র সহ ১৩ জন প্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছে। বুধবার বিকাল ৫টা পর্যন্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার এবং জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক নাজিয়া শিরিনের নিকট প্রার্থীরা মনোনয়পত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দেওয়া প্রার্থীরা হলো আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আফতাব উদ্দিন সরকার, আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য ড. হামিদা বানু শোভা (স্বতন্ত্র), আওয়ামী লীগ নেতা স্বতন্ত্র প্রার্থী সাবেক রাস্ট্রদুত আমিনুর হোসেন সরকার, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ভগ্নিপতি প্রফেসার রফিকুল ইসলাম (বিএনপি), জাতীয় পাটির সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী (জাপা), ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গনি, মশিউর রহমান যাদু মিয়ার মেয়ে পিপলস পাটি অব বাংলাদেশের ন্যান্সি রহমান কবির (বিএনপি), বিএনপি’র এ আহম্মেদ বাকের বিল্লাহ মুন, জেলা জামায়াতের সেক্রেটারী অধ্যক্ষ আব্দুস সাত্তার (স্বতন্ত্র), জমিয়তে ইলামায়ে ইসলাম বাংলাদেশ আলহাজ্ব মাওলানা মঞ্জুরুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ সাইফুল ইসলাম, বাসদ ইউনুস আলী, বাংলাদেশ ন্যাশনাল ফ্রন্ট সিরাজুল ইসলাম।

নীলফামারী-৩ আসন জলঢাকায় ১১ জনের মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে জানিয়েছে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজাউদৌলা। ২০ দলীয় জোটের পক্ষে বিএনপি থেকে পৌর মেয়র ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরী ও জামায়াতের কেন্দ্রীয় কর্ম পরিষদের সুরা সদস্য অধ্যক্ষ আজিজুল ইসলাম। জাতীয় পার্টি থেকে জমা দিয়েছে মেজর রানা মোহাম্মদ সোহেল, সাবেক এমপি কাজী ফারুক কাদের ও ডাঃ বাদশা আলমগীর। আওয়ামীলীগ থেকে জমা দিয়েছেন ৩ জন বর্তমান এমপি অধ্যাপক গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনছার আলী মিন্টু ও সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। জাসদের গোলাম পাশা এলিচ, ইসলামী শাসনতন্ত্রের আমজাদ হোসেন সরকার, গণফ্রন্ট এর মোজাম্মেল হক, স্বতন্ত্র হিসেবে ।