১৪, ডিসেম্বর, ২০১৮, শুক্রবার | | ৫ রবিউস সানি ১৪৪০

রাবির আইবিএ’র সনদ প্রদান অনুষ্ঠান ৮ ডিসেম্বর

আপডেট: নভেম্বর ২৯, ২০১৮

রাবির আইবিএ’র সনদ প্রদান অনুষ্ঠান ৮ ডিসেম্বর

।। নিজস্ব প্রতিবেদক, রাবি ।।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইন্সটিটিউট অব বিজনেজ এ্যাডমিনিস্ট্রেশন’র (আইবিএ) সনদ প্রদান অনুষ্ঠিত হবে আগামী ৮ ডিসেম্বর। এবারে এই সনদ প্রদান অনুষ্ঠানে ইন্সটিটিউট’র এমবিএ প্রোগ্রামের অধীনে পাশকৃত ৪৪০ জন শিক্ষার্থীকে সনদ প্রদান করা হবে। এদের মধ্যে কৃতিত্বপূর্ণ ফল অর্জনের স্বীকৃতিস্বরূপ ১২ জনকে স্বর্ণপদক প্রদান করা। অনুষ্ঠানে প্রদান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের আইবিএ ভবনের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনের এ তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আইবিএ’র পরিচালক অধ্যাপক একে শামসুদ্দোহা বলেন, আগামী ৮ ডিসেম্বর সকাল ১০টায় ইন্সটিটিউট চত্বরে সনদ প্রদান অনুুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহানের সভাপতিত্বে সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইউজিসি’র চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান।
এবার এক্সিকিউটিভ এমবিএ প্রোগ্রামের ৫ম ৬ষ্ঠ ও ৭ম ব্যাচের ১০৬ জন, সান্ধ্যকালীন এমবিএ প্রোগ্রামের ১১, ১২ ও ১৩তম ব্যাচের ৮৫ জন, দিবাকালীন এমবিএ প্রোগ্রামের ৬ষ্ঠ ৭ম ও ৮ম ব্যাচের ১১৭ জন ও বিবিএ গ্র্যাজুয়েটদের জন্য এমবিএ প্রোগ্রামের ৬ষ্ঠ ৭ম ও ৮ম ব্যাচের ১৩২ জন সহ মোট ৪৪০জন শিক্ষার্থী অংশগ্রহণ করবেন। এছাড়া, প্রতিটি ব্যাচে ১জন করে মোট ১২জন শিক্ষার্থীকে বিশেষ কৃতিত্বপূর্ণ ফল অর্জনের স্বীকৃতিস্বরূপ স্বর্ণপদক প্রদান করা হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- আইবিএ’র সাবেক পরিচালক অধ্যাপক রফিকুল ইসলাম, অধ্যাপক মো. শরিফুল ইসলাম, অধ্যাপক মোহা. হাছানাত আলী ও প্রভাষক মৃণাল কান্তি পাল।