সিরাজগঞ্জে বানভাসীদের জন্য “গিফট ফ্রম নোয়াখালী”

সিরাজগঞ্জে বন্যা কবলিতদের মাঝে নোয়াখালীবাসীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে। শনিবার (১৭ আগষ্ট) বেলকুচি উপজেলার ৩৫০ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে নোয়াখালীর বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন।

এর আগে ১লা আগষ্ট থেকে ০৫ আগষ্ট পর্যন্ত স্বেচ্ছাসেবী সংগঠনগুলো নোয়াখালীর প্রত্যেক উপজেলা থেকে বানভাসী মানুষদের জন্য অর্থ সংগ্রহ শুরু করে। সব মিলিয়ে প্রায় দুই লক্ষ টাকা সংগ্রহ করে তারা। পরে সংগ্রহকৃত অর্থ দিয়ে সামর্থ্য অনুযায়ী ৩৫০ টি পরিবারের হাতে ত্রাণ তুলে দেয়া হয়।

স্বেচ্ছাসেবী সংগঠন নোয়াখালী পেইজের যুগ্ম আহ্বায়ক মিজান রহমান জানান, গিফট ফ্রম নোয়াখালী হচ্ছে বানভাসীদের জন্য নোয়াখালীবাসীর পক্ষ থেকে ক্ষুদ্র উপহার। আমরা চাই যেন সবাই সামর্থ্য অনুযায়ী দুর্যোগ কবলিতদের পাশে দাড়ায়। তবেই আমরা সুন্দর ও সৌহার্দপূর্ণ একটি সমাজ গঠণ করতে পারবো।

উল্লেখ্য, এর আগে ২০১৭ সালে নোয়াখালীর পক্ষ থেকে দিনাজপুরের কাহারোল ও বিরল উপজেলার বন্যা কবলিত প্রায় ৪০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছিলো।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর