১৪, ডিসেম্বর, ২০১৮, শুক্রবার | | ৫ রবিউস সানি ১৪৪০

মির্জাপুর (টাঙ্গাইল-০৭) আসনে ৮জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন

আপডেট: নভেম্বর ২৯, ২০১৮

মির্জাপুর (টাঙ্গাইল-০৭) আসনে ৮জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন

।। সাদিকুল ইসলাম, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ।।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গতকাল বুধবার টাঙ্গাইল-৭ (মির্জাপুর) সংসদীয় আসন ১৩৬ আসনে মনোয়নপত্র জমা দানের শেষ দিনে উৎসব মুখর পরিবেশে ৬ জন প্রার্থী সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেকের কাছে ও অপর ২জন প্রার্থী টাঙ্গাইল জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. শহিদুল ইসলামের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

প্রার্থীরা হলেন আওয়ামীলীগের দলীয় প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. একাব্বর হোসেন(নৌকা), বিএনপির দুই জন প্রার্থী মো. আবুল কালাম আজাদ সিদ্দিকী ও মো. সাইদুর রহমান সাইদ সোহরাব(ধানের শীষ), জাতীয় পার্টির প্রার্থী মো. জহিরূল ইসলাম জহির(লাঙ্গল) ও কৃষক শ্রমিক জনতালীগের প্রার্থী মিসেস লিপি বেগম(গামছা), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রার্থী মো.গোলাম নওজব পাওয়ার চৌধুরী(হাতুরী)।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. আবদুল মালেক বলেন, বিভিন্ন রাজনৈতিক দলের ৬ জন প্রার্থী সু-শৃংখল ও নির্বাচনী আচরনবিধি মেনেই সুষ্ঠুভাবে মনোয়নপত্র দাখিল করেছেন।

টাঙ্গাইল জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. শহিদুল ইসলামের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন খেলাফত মজলিশের কেন্দ্রীয় আমির সৈয়দ মজিবুর রহমান ও প্রগতিলীল গণতান্ত্রিক দলের রূপা রায় চৌধুরী।