বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ঢাকার সাভারের আশুলিয়া থানাধীন জিরানী বাজার এলাকায় বাস চাপায় আলমগীর হোসেন (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (৭ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাজার আর কে টেক্সটাইলের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত আলমগীর হোসেন ঢাকার আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন পরিষদের গোহাইলবাড়ি মেশিনপাড় এলাকার মুসলিম উদ্দিন বেপারীর ছেলে বলে জানা যায়। এ দূর্ঘটনায় নিহত আলমগীরের ভাই হযরত আলীও আহত হয়েছেন।

এব্যাপারে ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, মোটরসাইকেল আরোহী দুই ভাই আলমগীর ও হযরত আলী জিরানী বাজার আর কে টেক্সটাইলের সামনে ইউটার্ন নিয়ে নবীনগরের দিকে যাচ্ছিলেন। এসময় দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী পুষ্প এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহি বাস (নং- ১৪-৬৭০৯) জিরানী বাজার এলাকায় পৌঁছলে পেছন থেকে মোটরসাইকেলকে চাপা দিলে মোটরসাইকেলটি দূমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আলমগীর হোসেন নিহত হন এবং তার ভাই হযরত আলীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শেখ ফজিলাতুননেছা মুজিব কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে ভর্তি করা হয়।

এদিকে, সালনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোজাম্মেল হক জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার এবং ক্ষতিগ্রস্থ মোটরসাইকেল ও বাস জব্দ করা হয়েছে। তবে এ ঘটনায় বাসের চালক কিংবা সহকারী কাউকে আটক করা সম্ভব হয়নি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর