১৪, ডিসেম্বর, ২০১৮, শুক্রবার | | ৫ রবিউস সানি ১৪৪০

মনোনয়নপত্র জমা দিলেন ইলিয়াসের স্ত্রী-পুত্র

আপডেট: নভেম্বর ২৮, ২০১৮

মনোনয়নপত্র জমা দিলেন ইলিয়াসের স্ত্রী-পুত্র

আসন্ন নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে সিলেট-২ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর স্ত্রী বিএনপির চেয়ারপারসের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা এবং বড় ছেলে ব্যারিস্টার আবরার ইলিয়াস অর্ণব।

বুধবার বিকেল সোয়া ৩টার দিকে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তারা।

জানা গেছে, নির্বাচনী কৌশলগত কারণে এ আসনে মা ও ছেলে বিএনপি তথা ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী মা ও ছেলের যে কোন একজন প্রতিদ্বন্দ্বিতা করবেন। মনোনয়নপত্র দাখিলের পূর্বে লুনা ও অর্ণব নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলী মা সূর্যবান বিবির কাছ থেকে দোয়া নিয়ে এসে মা-ছেলে একসঙ্গে মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমাদানের সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর ছোট ভাই আছকির আলী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ময়নুল হক, ওসমানীনগর উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ মোতাহির আলী, সহ-সভাপতি আবদুল মতিন প্রমুখ।