সিংগাইরে বন্ধু সমাজ কল্যাণ সংঘের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

“দশে মিলে কাজ করি, দারিদ্র্য মুক্ত সমাজ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জের সিংগাইরে বন্ধু সমাজ কল্যাণ সংঘের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার রায়দক্ষিন কোহিনূর মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের কক্ষে সংগঠনের সদস্যরা এই সভার আয়োজন করেন।

বন্ধু সমাজ কল্যাণ সংঘের সভাপতি মোঃ রাহীনূর রহমান রেজার সভাপতিত্বে ও মোঃ মামুন হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা খাতুন। এছাড়াও বক্তব্য রাখেন- শিক্ষক মোশারফ হোসেন, সমাজ কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম লিটন, সদস্য ডা. আব্দুল বারেক, আব্দুল করিম গাজী, আমিনুর ইসলাম খোকন, মজিবুর রহমান, এড. লায়ন ফেরদৌস আহাম্মেদ আসিফ, শিক্ষক আওলাদ হোসেন,দেওয়ান মাসুম মিল্লা প্রমুখ।

সমাজ কল্যাণ সংঘ নামের এই অলাভজনক সামাজিক সংগঠনটি ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়। এই সংগঠনটি গরিব ও অসহায় ব্যক্তিদের শীতকালে শীত বস্ত্র, ঈদে ঈদ বস্ত্র ও রমজান মাসে ইফতার সামগ্রী বিতরণসহ বিভিন্ন সেবামূলক কাজ করে সুনাম অর্জন করেছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর