১৪, ডিসেম্বর, ২০১৮, শুক্রবার | | ৫ রবিউস সানি ১৪৪০

সিরাজদিখানে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন মাহী বি চৌধুরী, শাহ্ মোয়াজ্জেম ও আব্দুল্লাহ্

আপডেট: নভেম্বর ২৮, ২০১৮

সিরাজদিখানে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন মাহী বি চৌধুরী, শাহ্ মোয়াজ্জেম ও আব্দুল্লাহ্

।। সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ।।
সিরাজদিখানে মুন্সিগঞ্জ -১ (সিরাজদিখান-শ্রীনগর) আসনে মনোনয়ন জমা দেয়ার শেষ দিনে আওয়ামীলীগ জোট ও বিএনপি প্রার্থীরা মনোনয়ন জমা দিলেন। আজ বুধবার দুপুরে উপজেলা সহকারি রির্টারনিং অফিসার ও উপজেলা নির্বাহি কর্মকর্তা তানবীর মোহাম্মদ আজীম মনোনয়ন পত্র গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্ত শাহীনা আক্তার, সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন, তদন্ত ওসি হাফিজ উদ্দিন।

আওয়ামীলীগ জোটের পক্ষ থেকে মনোনয়নপত্র দুপুর ২ টায় জমা দেন বিকল্প ধারার প্রেসিডিয়াম সদস্য মাহী বি চৌধুরী।

এসময় তার সাথে রশুনিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রুহুল আমিন, শ্রীনগর ও সিরাজদিখানের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় সিরাজদিখান উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের কোন নেতা কর্মী উপস্থিত ছিলেন না।

এর আগে বিএনপির শাহ মোয়াজ্জেমের পক্ষ থেকে মনোনয়নপত্র দুপুর ১টায় জমা দেন উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন। এসময় তার সাথে ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ প্রমুখ।

পরে বিএনপির মনোনীত আরেক নেতা শেখ মোহাম্মদ আব্দুল্লাহ মনোনয়নপত্র বিকাল ৩ টায় জমা দেন । এসময় সাথে ছিলেন উপজেলা বিএনপির সিনয়র সহসভাপতি মাহামুদুর রহমান কুট্টি, শেখরনগর সাবেক ইউপি চেয়াম্যান শেখ আমজাদ হোসেন, শেখরনগর ইউপি চেয়ারম্যান মো: নজরুল ইসলাম প্রমুখ।