সাতক্ষীরার এসিডদগ্ধ নির্মাণ শ্রমিককে ঢাকায় স্থানান্তর

সাতক্ষীরার তালা উপজেলার চর কানাইদিয়া গ্রামের এসিডদগ্ধ নির্মাণ শ্রমিক আল আমিনকে শুক্রবার রাত সাড় ৯ টার দিকে ঢাকার ১৪নং মীরপুর সিআরপি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল তাকে খুলনা ৫০০ শয্যা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় ভর্তির পরামর্শ দেওয়া হয়।

চর কানাইদিয়া গ্রামের রহুল আমিন গাজী জানান, তার ভাই আল আমিন ও ভাবী আশা খাতুন একই ঘরে ঘুম অবস্থায় ভাই গত শনিবার দিবাগত রাত একটার দিকে এসিডদগ্ধ হয়। ভাবী আশা খাতুন ওরফে হাফসা ২০১৬ সালে সৌদি আরব যাওয়ার পর ভাই টাঙ্গাইলের হালিমা নামের এক সন্তানের জননীকে বিয়ে করার পর সংসার অশান্তি চলে আসছিল। তবে ভাবী আশা খাতুনের আগামি ২৪ আগষ্ট সৌদি আরব যাওয়ার কথা ছিল। স্বামী স্ত্রী ঘুম অবস্থায় ভাই এসিড দগ্ধ হলেও ঘরের মধ্যে এসিডের কোন পাত্র না পাওয়ায় তৃতীয় কোন ব্যক্তি এসিড ছুঁড়ে চলে গেছে বলে তাদের মনে হচ্ছে।

রবিবার দুপুরে ভাইকে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার বাবা সাত্তার গাজী বাদি হয়ে গত সোমবার তালা থানায় ভাবীর নাম উল্লেখ করে একটি মামলা করেন। পুলিশ খুলনা হাসপাতাল থেকে ভাবীকে গ্রেপ্তার করে।

খুলনা ৫০০ শয্যা হাসপাতালের চিকিৎসক ডাঃ মিল্টন কুমার মল্লিক বার্তা বাজারকে জানান, আল আমিনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার সকাল ৯টায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর