সাভারে যাত্রীবাহী বাস উল্টে অন্তত ৩৫ জন আহত

ঢাকার সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার এলাকায় বাস উল্টে খাদে পড়ে অন্তত ৩৫ জন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার (১৬ আগস্ট) বিকালে​​ সাভারের আমিনবাজারের চাঁনপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে রাজধানীর বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার বিকালে সাভারের আমিন বাজার এলাকায় এসবি লিংক নামের গাবতলীগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালস হ রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায় ।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক তারিকুল ইসলাম জানান, বাসটি গাবতলী যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং স্থানীয়দের সহায়তায় আনুমানিক ৩৫ যাত্রীকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। তবে এ ঘটনায় পরিবহনের কাউকে আটক করতে পারেনি পুলিশ বলেও জানান এই কর্মকর্তা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর