মিরপুরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১, আহত ১৫

কুষ্টিয়ার মিরপুরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে ঘটনাস্থলেই হোসনেয়ারা বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ওই বাসের অন্তত ১৫ যাত্রী।

শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে (কুষ্টিয়া-চুয়াডাঙ্গা) আঞ্চলিক মহাসড়কের আমবাড়িয়া ইউনিয়নের বালুচর মোড় নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত হোসনেয়ারা বেগম মিরপুর উপজেলার কুশা ইউনিয়নের হাউসপুর গ্রামের রিয়াজুল ইসলামের স্ত্রী।

স্থানীয়রা জানান,আজ শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চুয়াডাঙ্গার উদ্দেশে যাচ্ছিল। হঠাৎ উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের বালুচর মোড় নামকস্থান এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি খাদে উল্টে পড়ে যায়।

ঘটনাস্থলেই বাসে থাকা ওই নারীর মৃত্যু হয়। এঘটনায় আহত হয়েছেন বাসে থাকা অন্তত ১৫ জন যাত্রী। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে নিহত ওই নারী ও আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। আহতদের এখন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিরপুর থানার তদন্ত (ওসি) আব্দুল আলিম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর