প্রধানমন্ত্রীকে উপহার দিলেন সঞ্জয় দত্ত

আগামী ৩ এপ্রিল থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন-২০১৯। এই টুর্নামেন্টের লোগো উন্মোচনের জন্য বৃহস্পতিবার দুপুরে ঢাকায় আসেন ‘মুন্না ভাই’ খ্যাত বলিউড তারকা সঞ্জয় দত্ত। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার সরকারি বাসভবন গণভবনে সৌজন্য সাক্ষাৎ করেছেন বলিউডের এ অভিনেতা।

সৌজন্য সাক্ষাৎকালে সঞ্জয় দত্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের সঙ্গে বাংলাদেশের স্বাধীনতার পর বাংলাদেশ সফরে আসা ভারতীয় সাংস্কৃতিক প্রতিনিধি দলের বেশ কিছু আলোকচিত্র হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট।

সেই প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে ছিলেন সঞ্জয় দত্তের বাবা প্রখ্যাত অভিনেতা ও রাজনীতিবিদ সুনীল দত্ত, কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকার, বিশিষ্ট অভিনেত্রী ওয়াহিদা রেহমান এবং সঞ্জয় দত্ত নিজেও।

এসময় প্রধানমন্ত্রী বাংলাদেশের মুক্তিযুদ্ধে ভারতের দ্ব্যর্থহীন সমর্থনের কথা স্মরণ করেন। গণভবনে তখন আরো উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর