জেলা পুলিশের লাইভ ব্লাড ব্যাংক

জাতীয় শোক দিবস উপলক্ষে কুড়িগ্রামে চালু হলো জেলা পুলিশের উদ্যোগে লাইভ ব্লাড ব্যাংক । ১হাজার ১শত পুলিশ সদস্য প্রাথমিক পর্যায়ে কুড়িগ্রাম সদরে এই কর্মসূচির আলোকে এখন থেকে মুমূর্ষ রোগীদের রক্তদান করবে ।

কুড়িগ্রামে বিভিন্ন রক্তদানকারী সংগঠন রক্ত বিনামূল্যে সরবরাহ করলেও,অনোক ক্ষেত্রে তা অপ্রতুল থেকে যায় । সেই কথা মাথায় রেখে শোক দিবসে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির মধ্য দিয়ে আয়োজনের উদ্বোধন করলো জেলা পুলিশ কুড়িগ্রাম । ১৫ আগস্ট বৃহঃবার বিকেলে এ কর্মসূচির উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান ।

বার্তা বাজারের এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার জানান,
“জাতির জনক’র ৪৪ তম শাহাদত দিবসে জেলা পুলিশের ১১শত সদস্যের ডাটাবেজ করা হয়েছে । লাইভ ব্লাড ব্যাংক থেকে জেলার দরিদ্র রোগীদের রক্তের প্রয়োজন হলে বিনামূল্য পুলিশ সদস্যরা হাসপাতালে গিয়ে রক্ত দান করবেন।” শোক দিবসটিকে ঘিরে
দিনব্যাপী ব্যতিক্রমী নানান কর্মসূচী পালন করেছে জেলা পুলিশ। এর মধ্যে ছিলো ,জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি, র‍্যালী, পুনাক কর্তৃক চিত্রাংকন প্রতিযোগীতা পুলিশ লাইনে বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল ইত্যাদি।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর