শিশু মেয়েকে ধর্ষণ: বিচার চাওয়ায় বাবাকে ‘হত্যার চেষ্টা’

নাটোরের বড়াইগ্রামে সাড়ে চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে হোসেন আলী (৫০) নামে একজনের বিরুদ্ধে। এ ঘটনায় ওই শিশুর বাবা বিচার দাবি করলে তাকে হত্যার চেষ্টা হয় বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, মঙ্গলবার ধর্ষণের ঘটনা ঘটে। অভিযুক্ত হোসেন আলী উপজেলার জোয়াড়ী ইউনিয়নের মৃত লুলু সরকারের ছেলে।

এ ঘটনায় বুধবার রাতে ধর্ষিতার বাবা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বড়াইগ্রাম থানার ওসি (ভারপ্রাপ্ত) দেশ রূপান্তরকে জানান, ‘ধর্ষণের চেষ্টা হয়েছে বলে একটি মামলা হয়েছে। ধর্ষণ হয়েছে তা নিশ্চিত করে বলতে পারছি না। এ বিষয়ে তদন্ত চলছে। প্রতিবেদন পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

এদিকে ধর্ষণের ঘটনাটি গ্রাম প্রধানদের জানানোর কারণে হোসেন আলীর শ্যালক দেলোয়ার হোসেন শিশুর বাবাকে মারধর করে গলায় ফাঁস লাগিয়ে হত্যার চেষ্টা করেছে বলে জানা গেছে।

শিশুটির বাবা জানান, হোসেন আলী শ্বশুর বাড়িতে বসবাস করছেন। মঙ্গলবার খেলনা কিনে দেওয়ার কথা বলে শিশুটিকে সে কোলে করে তার বাড়ি নিয়ে যায়। পরে তাকে মুখ চেপে ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটির মা তাকে খুঁজতে গেলে হোসেনের বাড়ির পাশে তাকে পায়। পরনের প্যান্ট ভেজা দেখতে পেয়ে মায়ের জিজ্ঞাসায় শিশুটি ঘটনা খুলে বলে। পুলিশের হটলাইন ৯৯৯ এ কল করে জানালে বড়াইগ্রাম থানার ওসি (তদন্ত) সুমন হোসেন ঘটনাস্থলে গিয়ে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করেন।

এ ব্যাপারে ওসি (তদন্ত) সুমন হোসেন জানান, শিশুটির মেডিকেল চেকআপ সম্পন্ন হয়েছে। আসামিকে আটকের চেষ্টা চলছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর