২১, অক্টোবর, ২০১৮, রোববার | | ১০ সফর ১৪৪০

গণতন্ত্র অলিম্পিয়ার্ড ২০১৮ অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০১৮

গণতন্ত্র অলিম্পিয়ার্ড ২০১৮ অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে গণতন্ত্র অলিম্পিয়ার্ড ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে মহাদেবপুর উপজেলার রাইগাঁ ডিগ্রি কলেজে পিস প্রেসার গ্রুপ ও সুজন মহাদেবপুর উপজেলা কমিটির আয়োজনে এবং দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর সহযোগিতায় রাইগাঁ ডিগ্রি কলেজ ও মাতাজিহাট বি এম কলেজের এইচ এস সি ও ডিগ্রি লেভেল এর শিক্ষার্থীর অংশগ্রহনে গণতন্ত্র অলিম্পিয়ার্ড ২০১৮অনুষ্ঠিত হয়।

গণতন্ত্র অলিম্পিয়ার্ড প্রতিযোগিতায় ৫০টি প্রশ্ন ৫০নম্বরদিয়ে ৩০মিনিট সময় প্রদান করা হয়। দু’টি গ্রুপে মোট ২০জনকে পুরস্কার প্রদান করা হয়। পরে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে পিপিজি ও সুজন মহাদেবপুর উপজেলা কমিটির সভাপতি আমজাদ হোসেন মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাইগাঁ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আরিফুর রহমান।

এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সুজন নওেগাঁ জেলা কমিটির সাধারণ সম্পাদক মাহমুদুন নবী বেলাল, মহাদেবপুর পিপিজির এ্যাম্বাসেডর সহ সভাপতি আক্কাস আলী, তেতুলিয়া বি,এম,সি কলেজের অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, বি,এম কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান, দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর নওগাঁ জেলা সম্বনয়কারী আসির উদিন, মাহদেবপুর উপজেলা সম্বনয়কারী খোরশেদ আলম প্রমুখ। অনুষ্ঠানে আশেপাশের স্কুল গুলোর শিক্ষকরাও উপস্থিত ছিলেন।