১৯, অক্টোবর, ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০

নীলফামারীতে স্কুলছাত্রী অপহরন

আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০১৮

নীলফামারীতে স্কুলছাত্রী অপহরন

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় ১০ম শ্রেনীর স্কুল ছাত্রীকে অপহরনের অভিযোগ।

উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের (জোরজিগা বাজার) এলাকার অলিয়ার রহমানের কন্যা ও ডিমলা তিতপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী অলিফা আক্তার কে গত সোমবার সন্ধায় ডিমলা সদর ইউনিয়নের উত্তর তিতপাড়া গ্রামের (গুয়াবাড়ী) এলাকার মখফর আলীর ছেলে আবু হোসেন(২৩)সহ ৫-৬জন মিলে বাড়ীর পাশ থেকে অপহরন করে নিয়ে যায়।

ওই ছাত্রীর পিতা অলিয়ার রহমান অভিযোগ করে বলেন, দির্ঘদিন যাবত আমার কন্যা স্কুল যাওয়া আসার পথে আবু হোসেন বিয়ের প্রস্তাব দিয়ে উত্তক্ত করে আসত। ঘটনাটি আমার কন্যা আমাকে জানালে বিষয়টি আমি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালে। গত এক সপ্তাহ আগে আবু হোসেন আমাকেসহ আমার পরিবারের সদস্যদের এই বলে হুমকি দিয়ে যায় যে, এক সপ্তাহের মধ্যে অলিফাকে আমার সাথে বিয়ে না দিলে তাকে তুলে নিয়ে যাওয়া হবে।

হুমকির সুত্র ধরে গত সোমবার ওই ছাত্রীটিকে আবু হোসেনসহ তার লোকজন অপহরন করে নিয়ে যায়। এ বিষয়ে অলিফার পিতা বাদি হয়ে বুধবার আবু হোসেনসহ ৫ জনকে অভিযুক্ত করে ডিমলা থানায় অপহরন মামলা দায়ের করেন। ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন,এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।