১৯, অক্টোবর, ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০

লামায় শিশুদের মাঝে পুষ্টি প্যাক বিতরন

আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০১৮

লামায় শিশুদের মাঝে পুষ্টি প্যাক বিতরন

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলাস্থ আজিজনগর ইউপির চিউনীপাড়া এলাকায় সিডিএসপি বিডি-৫১২ প্রকল্পের আওতায়২১২ জন নিবন্ধনকৃত শিশুদের মাঝে পুষ্টি প্যাক বিতরন করা হয়েছে । ১৯ সেপ্টেম্বর বুধবার দুপুরে চিউনী পাড়ায় সমাজের অবহেলিত দুস্থ পরিবারের শিশুদের মাঝে এই পুষ্টি সামগ্রী বিতরন করা হয়।

আগাপে চোয়ারম্যার জনবাহাদুর এিপুরার সভাপতিত্বে পুষ্টি প্যাকেট বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুর এ জান্নাত রুমি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৮ নং অজিজ নগর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানী সহ প্রকল্প পরিচালনা কমিটির সদস্যগন উপকারভোগী পরিবারের সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন এলাকার দুস্থ জনসাধারনের পাশে সিডি এসপি বিডি তাদরে প্রকল্পের মাধ্যমে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে । আর তার মাধ্যেমে উপকৃত হচ্ছে অনেক গরীব দুস্থ শিশু । ভবিষ্যতেও সিডি এসপি বিডির মত সকল প্রতিষ্ঠান সমাজের সকল অবহেলিত শিশুদের পাশে এই সহযোগীতার হাত বাড়িয়ে দিবে বলে অতিথিরা আশাবাদ ব্যাক্ত করেন। অনুষ্ঠান শেষে এলাকার ২১২ জন শিশুর মাঝে খাদ্য পুষ্টি প্যাক বিতরন করা হয় ।