১১, ডিসেম্বর, ২০১৮, মঙ্গলবার | | ২ রবিউস সানি ১৪৪০

বিজনেস ক্লাবের স্পিকার অফ দ্য ইয়ার ২০১৮ অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ২৭, ২০১৮

বিজনেস ক্লাবের স্পিকার অফ দ্য ইয়ার ২০১৮ অনুষ্ঠিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের বিজনেস ক্লাবের উদ্যোগে “স্পিকার অব দ্যা ইয়ার-২০১৮” অনুষ্ঠিত হয়েছে।
২৭ নভেম্বর ( মঙ্গলবার) একাডেমিক ভবন ০২ এর ভিডিও কনফারেন্স রুমে সাম্প্রতিক ব্যবসায় ইস্যুর উপর অনুষ্ঠিত হয় স্পিকার অব দ্যা ইয়ার এর ফাইনাল রাউন্ড।

এর আগে গত ২৪ নভেম্বর অনুষ্ঠিত হয় স্পিকার অব দ্যা ইয়ার এর প্রথম রাউন্ড। সেখানে অংশগ্রহণকৃত ১৫ টি টিম থেকে সিলেক্ট করা হয় সেরা ২০ জন।

তাদের মধ্যে থেকে স্পিকার অব দ্যা ইয়ার এর ফাইনাল রাউন্ডে নির্বাচন করা হয় সেরা ৫জন।

নোবিপ্রবি স্পিকার অব দ্যা ২০১৮ নির্বাচিত হয়েছেন ব্যবসায় প্রশাসন বিভাগের ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী মোফতাসিন শাহরিয়ার, ২য় স্থান অধিকার করেছেন সমন্বিত ভাবে ব্যবসায় প্রশাসন বিভাগের ৪র্থ ব্যাচের শিক্ষার্থী খলিলুর রহমান ও জান্নাতুল ফেরদৌস সুমাইয়া, ৩য় স্থান অধিকার করেছেন ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী উম্মে রুম্মান দিপা, ৪র্থ স্থান অধিকার করেছেন ৫ম ব্যাচের শিক্ষার্থী রাকিবুল ইসলাম এবং ৫ম স্থান অধিকার করেছেন ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থী হাসিব আল আমিন।
বেষ্ট টিম হিসেবে সিলেক্ট হয়েছে “The Tremendous Tycoons”

বিচারক হিসেবে উপস্থিত ছিলেন
ব্যবসায় প্রশাসন বিভাগের সম্মানিত চেয়ারম্যান ড. এস এম নজরুল ইসলাম, সহকারী অধ্যাপক ও (ভারপ্রাপ্ত চেয়ারম্যান ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট) জনাব মাসুম মিয়া, সহকারী অধ্যাপক মাহবুবুল হক, প্রভাষক সুমন কুমার দাস, মো: আল আমিন।

কম্পিটিশন শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করা হয়। প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সম্মানিত চেয়ারম্যান ড. এস এম নজরুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক মাসুম মিয়া, মাহবুবুল হক, সুবর্না বিশ্বাস, প্রভাষক সুমন কুমার দাস, মো : আল আমিন, তৃণা সাহা, ফাতেমা জান্নাত।
প্রেজেন্টেশন শেষে প্রতিযোগীদের থেকে বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন পঞ্চম ব্যাচের শিক্ষার্থী রাকিবুল ইসলাম, এমআইএস বিভাগের প্রথম ব্যাচের হাসিব আল আমিন, আয়োজকদের মধ্যে ব্যবসায় প্রশাসন বিভাগের চতুর্থ ব্যাচের নকিবুর রহমান।অথিতিদের মধ্যে বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক সুমন কুমার দাস, সহকারী অধ্যাপক জনাব মাসুম মিয়া, মাহবুবুল হক, চেয়ারম্যান ড. এস এম নজরুল ইসলাম ও বিজনেস ক্লাবের প্রেসিডেন্ট নাজমুল হক।

বক্তারা নোবিপ্রবি বিজনেস ক্লাব কে এধরনের কম্পিটিশন আয়োজন করার জন্যে ধন্যবাদ জানান। ভবিষ্যৎ এ করপোরেট লেবেলে নিজেদেরকে আরো ভালোভাবে উপস্থাপন করার জন্যে এধরনের কম্পিটিশন এ অংশগ্রহনের গুরুত্ব তুলে ধরেন তারা। এবং এ ধরনের উদ্যোগ গ্রহন ও বাস্তবায়নের জন্যে ডিপার্টমেন্ট থেকে সর্বোচ্চ সহযোগীতার আশ্বাস দেন।

উল্লেখ্য,ব্যবসায় প্রশাসন বিভাগের পৃষ্ঠপোষকতায় বিজনেস ক্লাব প্রতি বছর এই কম্পিটিশনটি অায়োজন করে। এ বছর “স্পিকার অব দ্যা ইয়ার ২০১৮” আয়োজন করে ব্যবসায় প্রশাসন বিভাগ এর ৪র্থ ব্যাচ।