১৭, জুলাই, ২০১৮, মঙ্গলবার | | ৪ জ্বিলকদ ১৪৩৯

কোহলিকে চ্যালেঞ্জ ছুড়লেন গেইল!

আপডেট: মে ১১, ২০১৮

কোহলিকে চ্যালেঞ্জ ছুড়লেন গেইল!

সিক্স প্যাকে কে সেরা? আইপিএল যখন মাঝপথে, তখন মজার ছলে এই প্রশ্ন ইউনিভার্সাল বস ক্রিস গেইলের।

কিংস ইলেভেন পাঞ্জাবের টুইটারে নিজের সিক্স প্যাকের ছবি তুলে পোস্ট করে অন্য ক্রিকেটারদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন টি-২০ ক্রিকেটের পোষ্টার বয়। ক্যারিবিয়ান ক্রিকেটার বিশেষ কোনও ক্রিকেটারকে উদ্দেশ্য করেননি ঠিকই, তবে সিক্স প্যাক বললেই তো মনে পড়ে বিরাট কোহলির নাম। তবে কি সাবেক সতীর্থ বিরাটকেই সিক্স প্যাক নিয়ে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন গেইল।

সময়টা এখন ভালো যাচ্ছে না বিরাটের। আইপিএলে তার দল আরসিবি’র পারফরমেন্স এখন তলানিতে। আর গেইল তখন রয়েছেন ফর্মের তুঙ্গে। রান পাচ্ছেন। দলও জিতছে। শেষ দু’ম্যাচে যদিও পঞ্জাবের পারফরম্যান্স নজর কারতে পারেননি। তবে আইপিএলের পয়েন্ট তালিকা বিরাটদের থেকে অনেকটাই এগিয়ে রয়েছে গেইলরা। সেজন্যই বোধহয় বন্ধুকে মজার চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন গেইল৷ সেটাও বন্ধুর নাম উল্লেখ না করে।

এর আগে আইপিএলে তাঁর সাবেক ক্লাব রয়্যাল চেলেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে তোপ দেগেছিলেন ক্যারিবিয়ান ক্রিকেটার। গেইলের মন্তব্য ছিল, ব্যাঙ্গালোর তাকে রিটেন করবে জানিয়েও শেষে কথা রাখেনি৷ নিলামের দিন হঠাৎই অবিক্রিত থাকার কথা জানতে পারেন ক্রিস৷

পরে অবশ্য গেইলকে অল্প দামে কিনে নেয় প্রীতির পাঞ্জাব৷ আর আইপিএলে ফিরেই ব্যাট হাতে তাণ্ডব দেখাতে শুরু করেন টি-২০ ক্রিকেটের সবচেয়ে বেশি সেঞ্চুরিয়ান। সাবেক ফ্র্যাঞ্জাইজির বিরুদ্ধে তোপ দাগার পর এবার সাবেক কাপ্তানকে নাম উল্লেখ না করেই বেকায়দায় ফেললেন! এখন কোহলি কীভাবে এই মজার উত্তর দেন সেটাই দেখার।