সিরাজদিখানে জাতীয় শোক দিবসে মুক্তিযোদ্ধা সংসদের শোক সভা ও দোয়া মাহফিল

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকি ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফিকুন নাহারের সভপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ, বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা ডেপুটি কমান্ডার আলী আহাম্মেদ বাচ্চু, সহকারী কমান্ডার সামসুদ্দিন আহাম্মেদ খায়ের, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও ইছাপুরা ইউপি চেয়ারম্যান আঃ মতিন হাওলাদার, বাংলাদেশ অনলাইনলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড. তাহমিনা আক্তার তুহিন। আরো উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সাধারণ সম্পাদক মোঃ শামিম হাওলাদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সভাপতি মাহমুদুল হাসান ঝন্টু, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাপ্পী প্রমূখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সকল সদস্যবৃন্দ। অনুষ্ঠান শেষে কাঙালী ভোজের আয়োজন করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর