বঙ্গবন্ধুর স্মরণে ইবি ছাত্রলীগের দোয়া মাহফিল

ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ই আগস্টে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বেলা সাড়ে ১১টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারসহ ১৫ই আগস্টে নিহত সকল শহীদদের স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব ও সাদ্দাম হোসেন হলের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান খাঁন সাগর সহ শতাধিক নেতাকর্মী।

উক্ত দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের সহকারী ইমাম আবু হানিফ।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্ট নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়।

উল্লেখ্য বৃহষ্পতিবার সকাল ১০ টায় “মৃত্যুঞ্জয়ী মুজিব” মুর‌্যালে ইবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বলে জানা গেছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর