২১, অক্টোবর, ২০১৮, রোববার | | ১০ সফর ১৪৪০

ভারত পাকিস্তান ম্যাচ, Live দেখুন এখানে….

আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০১৮

ভারত পাকিস্তান ম্যাচ,  Live দেখুন এখানে….

এশিয়া কাপের সবচেয়ে উত্তেজনাপূর্ণ ম্যাচ, মুখোমুখি ভারত আর পাকিস্তান। দুবাইয়ে দুই চিরপ্রতিদ্বন্দ্বির ম্যাচে টসে জিতেছে পাকিস্তান। প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে সরফরাজ আহমেদের দল। ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির পর এবারই প্রথমবারের মুখোমুখি হতে যাচ্ছে ভারত আর পাকিস্তান। ক্রিকেট বিশ্বে যে ম্যাচটিকে ঘিরে ভীষণ আগ্রহ উদ্দীপনা।

এ প্রতিবেদন লেখা ব্যাটিংয়ে নেমে ১১ ওভার শেষে পাকিস্তানের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ৩২ রান। বাবর১৮ ও মালিক১২ রান করে ব্যাট করছেন। ইমাম ২ ও ফখর ০ রান করে আউট হয়েছেন।

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে যে কোন মূল্যে হারাতে বদ্ধপরিকর ভারত। আর সে জন্য আজ তারা একাদশে দুই পরিবর্তন এনেছে। হংকংয়ের বিপক্ষে যাদের বিশ্রাম দেয়া হয়েছিল আজ তাদের নামানো হবে। সে হিসাবে আজকের একাদশে সুযোগ পেয়েছে বিধ্বংসী দুই তরুণ তারকা জসপ্রিত বুমরা ও হার্দিক পাণ্ডিয়া।

ভারত একাদশ: রোহিত শর্মা (ক্যাপ্টেন), শিখর ধাওয়ান, আম্বাতি রাইডু, দীনেশ কার্তিক, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), হার্দিক পাণ্ডিয়া, কেদার যাদব, কুলদ্বীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরা ও চাহাল।

পাকিস্তান একাদশ: ফখর জামান, ইমাম উল হক, বাবর আযম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (ক্যাপ্টেন ও উইকেটরক্ষক), আসিফ আলী, সাদাব খান, ফাহিম আশরাফ, মোহাম্মাদ আমির, হাসান আলী ও উসমান খান।

Live দেখুন এখানে….