আলফাডাঙ্গা উপজেলা আ’লীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় ফরিদপুরের আলফাডাঙ্গাতে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবু হোসেন তালুকদারের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এ.কে.এম আহাদুল হাসান(আহাদ) এর পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনজুর হোসেন।

এসময় আলোচনা সভায় বক্তৃতা প্রদান করেন – উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম জাহিদুল হাসান (জাহিদ),সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এম জালালউদ্দীন আহমেদ,সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খাঁন বেলায়েত হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হারেজ উদ্দিন আহম্মদ, জেলা কৃষকলীগের সহ-সভাপতি এ্যাড. শরীফ কায়সার আহমেদ,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ আকরামুজ্জামান (কুয়েতী আকরাম) ও আশরাফ উদ্দীন তাঁরা,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খাঁন সাইফুল ইসলাম,বানা ইউনিয়ন চেয়ারম্যান হাদী হুমায়ুন কবীর বাবু,উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবুল কাশেম মন্ডল, উপজেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক হিটান্ত কুমার ঘোষ ও উপজেলা ছাত্রলীগ নেতা নওফেল আহমেদ প্রমুখ।সভা সঞ্চালনা করেন- টগরবন্ধ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমগির হোসেন।

আলোচনা সভা শেষে প্রায় দুই হাজার লোকের মাঝে কাঙালি ভোজ বিতরণ করা হয়।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর